Home » নন্টে ফন্টে এবার বড় পর্দায় এবং ট্রেলার লঞ্চের মাধ্যমে হল তারই শুভ সূচনা….

নন্টে ফন্টে এবার বড় পর্দায় এবং ট্রেলার লঞ্চের মাধ্যমে হল তারই শুভ সূচনা….

শোভন মল্লিক ,কলকাতা : নারায়ণ দেবনাথ-এর যুগান্তকারী সৃষ্টি নন্টে ফন্টের চরিত্র প্রাণ পাবে এবার বড় পর্দায়। সেই নস্টালজিক নন্টে ফন্টের প্রতিটা চরিত্র জীবন্ত হয়ে উঠবে এবার বড় পর্দায় অনির্বান চক্রবর্তীর হাত ধরে । কমিক্স নিয়ে এইৎপ্রথম ছবি উপহার পেতে চলেছেন দর্শকরা। পরান বন্দ্যোপাধ্যায়, অম্লান মজুমদার, কাঞ্চনা মৈত্র, সোহম বসু রায়চৌধুরী,সোহম রায় , মনোজ্যোতি মুখার্জি ছাড়াও অভিনয় করেছেন শুভাশিস মুখার্জী, সুমিত সমাদ্দার, বিশ্বজিৎ চক্রবর্তী, পার্থসারথি দেব সহ অন্যান্যরা। এই ছবিতে নন্টে ,ফন্টে, কেল্টু দার দুষ্টু মিষ্টি চরিত্র তো ফুটে উঠবেই তার সাথে ফুটে উঠবে সকলের ছেলেবেলা।

বহু প্রতীক্ষার পর অবশেষে ১৯-এ মে মুক্তি পেতে চলেছে নন্টে ফন্টে ।গতকাল অর্থাৎ শুক্রবার এই নন্টে ফন্টে চলচ্চিত্রেরই ট্রেলার লঞ্চের মাধ্যমে হলো এর শুভ সূচনা। আর সেখানে উপস্থিত ছিলাম আমরাও ‘দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস’ । সেখানে উপস্থিত ছিলেন সিনেমার বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা । যেমন, সোহম বসু, সোহম রায়চৌধুরী, বিশ্বজিৎ চক্রবর্তী, কাঞ্চনা মৈত্র, মনজ্যোতি মুখার্জী, অম্লান মজুমদার ও আরো কিছু কলাকুশলীরা। তারা আমাদের সঙ্গে শেয়ার করে নিয়েছে,শুটিংয়ের এর বিভিন্ন মজার মুহূর্ত । চরিত্র গুলো করে তারা যে আনন্দিত, তা তাদের কথার ভাষায় ও চোখে মুখেই ফুটে উঠছিল । তার সঙ্গে বিশেষ পাওয়া এই যে, বিশিষ্ট পরিচালক সন্দীপ রায় ভার্চুয়ালি এই সিনেমার ট্রেলার লঞ্চ করেন। সন্দীপ রায়ের সেখানে উপস্থিতির কথা থাকা সত্ত্বেও। কিছু অসুবিধা থাকার কারণে তিনি সেখানে উপস্থিত থাকতে পারেননি। কিন্তু এই ভাবেই ভার্চুয়ালি তিনি সকলকে অভিনন্দন জানান।

কোভিডের জন্য বহু বছর পর মুক্তি পাচ্ছে এই সিনেমাটি। সকলের এটাই আশা যে, হারিয়ে যাওয়া ছোটবেলা ফিরে পেতে এবং আজকে প্রজন্মকে নন্টে ফন্টের গল্পের স্বাদ বোঝাতে প্রেক্ষাগৃহে উপস্থিত হবে সকল দর্শকেরা। এখন এটাই আশা, কমিক্সের মতোই বড় পর্দার নন্টে ,ফন্টে ,কেল্টু দা, হাতি স্যার এবং অন্যান্য চরিত্রগুলোকে সমান ভালোবাসা দেবে দর্শকমহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!