Home » নিউজ পোর্টাল এসোসিয়েশন WBNPRWA ” এর উদ্যোগে , হুগলিতে সূচনা হল “প্রেস কর্নার”

নিউজ পোর্টাল এসোসিয়েশন WBNPRWA ” এর উদ্যোগে , হুগলিতে সূচনা হল “প্রেস কর্নার”

সাম্প্রতীক কালে সংবাদ মাধ্যম গুলির মধ্যে সব থেকে বেশী এগিয়ে আসছে “ডিজিটাল নিউজ পোর্টাল” গুলি । সমগ্র ভারত বর্ষে এখন ডিজিটাল নিউজ পোর্টালের সংখ্যা হাজার পেরিয়েছে বহুদিন । পশ্চিমবঙ্গেও এর সংখ্যা নেহাত কম নয় । তবে এই নতুন সংবাদ মাধ্যমের সাংবাদিকদের সুবিধা অসুবিধা দেখার সাথে সাথে তাদের পাশে আপদে বিপদে পাশে থাকার সাথে সাথে ঐক্যবদ্ধ করে তুলেছে একমাত্র ” ওয়েস্ট বেঙ্গল নিউজ পোর্টাল রিপোর্টরাস এন্ড ওয়েল ফেয়ার এসোসিয়েশন ” ।

নব সংযোজিত এই মাধ্যম গুলির সাংবাদিক দের স্বাভাবিক ভাবেই প্রতিযোগিতা মূলক কারণে অন্যান্য পুঁজিবাদ সংবাদ মাধ্যমের কাছে হেনস্থার সম্মুখীন হওয়া ছাড়াও , নানান ভাবে বাঁধপ্রাপ্ত হতে হয় । এছাড়াও সাংবাদিক দের শারীরিক অসুস্থতা বা মহিলা সাংবাদিক দের জন্য গর্ভবস্থায় বিশেষ সুবিধা প্রদান করার জন্য সব সময় পাশে থাকে WBNPRWA

গত কাল WBNPRWA এর একান্ত উদ্যোগে হুগলির কানাইপুরে শুভ সূচনা হল নিউজ পোর্টাল সাংবাদিক দের জন্য একটি কেন্দ্রীয় অফিস ও প্রেস কর্নার । উদ্বোধন করেন রাজ্যের পরিবহন মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তী সহ কানাইপুর পঞ্চায়েতের উপ-প্রধান ভবেশ ঘোষ । সারা দেশে এই ধরণের উদ্যোগ এই প্রথম বলেই মনে করা হচ্ছে ।

WBNPRWA এর এই উদ্যোগে খুশি সকল পোর্টাল সদস্যরাও । কারণ WBNPRWA ক্রমশ পোর্টাল সাংবাদিক দের পায়ের তোলার মাটি শক্ত করতে সাহায্য করছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!