Home » নিষিদ্ধ অভিনেত্রী থেকে জনপ্রিয় অভিনেত্রী

নিষিদ্ধ অভিনেত্রী থেকে জনপ্রিয় অভিনেত্রী

“করণজিৎ কউর” ওরফে “সানি লিওনি” ৪২ বছরে পা রাখলেন আজ । রক্ষনশীল “পাঞ্জাবি-শিখ” পরিবারে জন্মগ্রহণ করায় পর্নোগ্রাফিতে নাম করা সহজ ছিল না কখনোই ।

১৮ বছর বয়সে সানি সেচ্ছায় পরিবারের আর্থিক সমস্যায় পাশে দাড়ানোর জন্য এই পেশা বেছে নেন । প্রথমে তাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হলেও তাকে কখনো থেমে থাকতে হয়নি । তার ভাই “সানি সিং বহরা” তার পরিবারের মধ্যে একমাত্র তার সহায়ক ছিলেন ।

পর্ণ ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা লাভের পর তিনি মহেশ ভাটের “জিসম২” চলচিত্রে কাজ করে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন । এরপর তিনি “রাগিণী এম.এম.এস ২” , “এক পেহেলি লীলা” সহ বিভিন্ন সিনেমাতে কাজ করেন এবং “শুটআউট এট ওয়াদালা” , “রাইস” এর মত জনপ্রিয় সিনেমাতে আইটেম সং এ পারফর্ম করেন ।

২০১১ সালে ডেনিয়েল কে বিয়ে করার পর ২০১৭ তে নিশাকে দত্তক নেওয়ায় বহু আলোচনার সম্মুখীন হতে হয় তাকে । তবে তিনি তার অতীতের কথা কখনো এড়িয়ে যাননি বরং খোলাখুলি ভাবেই সব প্রশ্নের উত্তর দিয়েছেন। তার এই স্পষ্টবাদী স্বভাব নিন্দুকদের থেকেও প্রশংসিত হয়েছে বহুবার । ২০১৮ তে তিনি যমজ পুত্র সন্তানের জন্ম দেন । তার জীবনের উপর নির্মিত “করজিৎ কউর – দ্যা উন্টোল্ড স্টোরি অফ সানি লিওনি” একটি নেটফ্লিক্স সিরিজ।

সাম্প্রতিক অনুরাগ কাশ্যপের “কেনেডি” ছবিতে তাকে অভিনয় করতে দেখা যাবে যা কান চলচ্চিত্র উৎসবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে । MTV এর জনপ্রিয় শোতেও “স্পলিটসভিলা” তে হোস্ট হিসাবে দেখা যায় তাকে ।

“বিগবস ৫” থেকে জনপ্রিয়তা পাওয়া সানি লিওনির পর্ণগ্রাফি থেকে বলিউডের যাত্রাটা মোটেই সোজা ছিল না । বিভিন্ন কটাক্ষের মোকাবিলা করেছেন তিনি । বলিউডের বহু তারকা আজও তাকে এই ইন্ডাস্ট্রিতে মানতে পারেননা , তাও তিনি তাদের মোক্ষম জবাব দিয়ে নেটিজেনদের প্রশংসা কেরে নিচ্ছেন তিনি । একসময়ে পর্নোগ্রাফিতে জনপ্রিয়তার শিখরে থাকা এই মহিলার ব্যাক্তিত্বকে সম্মান করে প্রত্যেকেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!