Home » ফাটাফাটি ফ্যাশন শো সঙ্গে ফাটাফাটির কলাকুশলী…

ফাটাফাটি ফ্যাশন শো সঙ্গে ফাটাফাটির কলাকুশলী…

শোভন মল্লিক, কলকাতা : নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখার্জীর প্রযোজনায় ও অরিত্র মুখার্জির পরিচালনায় আসতে চলেছে ফাটাফাটি। ফাটাফাটি শুনলেই মনটাও ফাটাফাটি হয়ে যায়। এই ফাটাফাটি সিনেমাটিতে যে সকল অভিনেতা অভিনেত্রীরা আছে তারা মোটামুটি নয় তারাও ফাটাফাটি । তারা হলেন, রিতাভরী চক্রবর্তী, আবির চ্যাটার্জী, স্বস্তিকা দত্ত, অরিজিতা মুখোপাধ্যায়, সংঘশ্রী মিত্র, অশ্মি ঘোষ , রক্তিম সামন্ত এবং আরো অনেকে ।

এই সিনেমাটি আর পাঁচটা অন্য সিনেমার মতো নয়। এই সিনেমায় রয়েছে লড়াইয়ের গল্প। যেখানে একজন মহিলা যিনি ট্রিপল এক্সের মহিলাদের জন্য লড়াই করছে। মোটা মানেই, সে তার পছন্দ মত জামাকাপড় পাবেনা , নিজেকে সবার থেকে লুকিয়ে রাখবে। এই সকল চিন্তাধারা থেকে মুক্তি পাওয়ার জন্যই এই সিনেমা। আর রূপ নয় গুণটাই যে আসল সেটাও প্রমাণ করবে এই সিনেমাটি। মোটা হওয়া যে কোনো লজ্জা নয় সেটাই বলবে এই সিনেমার মাধ্যমে।

তাই এই সিনেমার সাথে কাধে কাধ মিলিয়ে মিলিয়ে কেয়া শেঠ এক্সক্লুসিভ এবং উইন্ডোজের একত্রিত প্রয়াসে গতকাল অনুষ্ঠিত হয়েছিল একটি ফ্যাশন শো । যেখানে ট্রিপল এক্স এল মডেলদের নিয়ে হয়েছিল একটি ফাটাফাটি ফ্যাশন শো । সেই ফ্যাশন শো তে অংশগ্রহণ করেছেন রিতাভরী চক্রবর্তী ও সঙ্গে সিনেমার বেশ কিছু কলাকুশলী । সেখানে বিভিন্ন সামার কালেকশন ,ব্রাইডাল কালেকশন এবং অন্যান্য বিভিন্ন কালেকশন ছিল শুধুমাত্র ট্রিপল এক্স এল দিদিদের জন্য ।

সেই ফ্যাশন শোতে উপস্থিত ছিলাম আমরাও । সেখানে আমরা কথা বলেছি চলচ্চিত্রের বিভিন্ন কলাকুশলী দের সাথে । তারা সকলেই মনে করেন যে মোটা হওয়া কোন লজ্জার বিষয় নয়। বরং সকলের থেকে তুমি যে আলাদা সেটাই মনে করা উচিত। এমনকি রিতাভরী নিজে বলেছেন তিনি যখন ওয়েটগেন করেছিলেন তখন তাকেও বিভিন্ন কটাক্ষের মুখে পড়তে হয়েছে । কিন্তু তিনি সেই সকল কিছু না ভেবে নিজের কাজে মন দিয়েছেন সারাক্ষণ। অর্থাৎ লোকের কথায় কান দিয়ে কোন লাভ নেই । নিজের লক্ষ্যের দিকে এগিয়ে গেলে সবই উপেক্ষা করা সম্ভব ।

এই সিনেমাটি যে একটি ইতিহাস সৃষ্টি করতে চলেছে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না। কেয়া শেঠও এই পরিবর্তনে পথে পা মিলিয়েছেন। তিনি সকল ট্রিপল এক্সেল দিদিদের জন্য আনছে নতুন সকল কালেকশন। যা পাওয়া যাবে কেয়া শেঠ এক্সক্লুসিভ মলে । কেয়া শেঠ দেখতে চায় তাদের মুখে সুন্দর হাসি। তাদের পছন্দমত সব রকম কালেকশন এবার থেকে অ্যাভেলেবেল থাকবে মলে।বোঝাই যাচ্ছে এই সিনেমাটি সমাজের মানুষের মানসিকতা বদলানোর যুদ্ধ । সিনেমাতে বাচস্পতি যেমন ফুল্লোরার এই যুদ্ধে সাথ দিয়েছে । তেমন ভাবেই ১২ই মে থেকে এই যুদ্ধে দর্শকদেরও পাশে থাকার অনুরোধ জানাচ্ছে সিনেমার কলাকুশলীরা এবং প্রযোজক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!