Home » ফের বিবাহবিচ্ছেদ টলিপাড়ায় আলাদা হয়ে যাচ্ছে জিতু-নবনিতা

ফের বিবাহবিচ্ছেদ টলিপাড়ায় আলাদা হয়ে যাচ্ছে জিতু-নবনিতা

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ টলিপাড়ায় কান পাতলে সম্পর্ক তৈরি হওয়া এবং সম্পর্ক ভাঙা এদুয়েরই খবর পাওয়া যায় মাঝে মাধ্যেই। বর্তমান বাংলা চলচ্চিত্র জগতের এক পরিচিত নাম জিতু কামাল। অপরাজিত ছবিতে সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছে জিতু। সাথে জিতেছে বেশ কিছু পুরস্কারও। আর বাংলা মেগা সিরিয়ালে নবনিতা দাস এক পরিচিত মুখ। একের পর এক সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে তাকে। কিছু বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা।

ফের বিবাহবিচ্ছেদ টলিপাড়ায় আলাদা হয়ে যাচ্ছে জিতু-নবনিতা

গতবছর বেশ কয়েকবার সামাজিক মাধ্যমে ঝড় উঠেছে তাদের বিচ্ছেদের খবর নিয়ে। যদিও সেই সমস্ত খবর যে ভুয়ো তা প্রমান করে দিয়েছিলেন দুজনই। কিন্তু আজ দুপুর ২টো নাগাদ সামাজিক মাধ্যমে নিজের ফেসবুক প্রফাইলে একটি পোস্টের মাধ্যমে নবনিতা জানান তাদের বিচ্ছেদের কথা। নবনিতা জানান দুজনে দুজনের সাথে ভালো না থাকার কারনেই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। প্রেম বিয়ে বন্ধুত্ব সমস্ত কিছুরই ইতি টানতে চলছেন তারা। খবর তা শোনার পরই ভক্তরা নানা রকম মন্তব্য করছেন। তাদের মত একটা রিয়েল লাইফ কাপেল আলাদা হয়ে যাচ্ছে এটা সত্যি অবিশ্বাস্য।

ফের বিবাহবিচ্ছেদ টলিপাড়ায় আলাদা হয়ে যাচ্ছে জিতু-নবনিতা

স্টার জলসায় অর্ধাঙ্গিনী সিরিয়ালে প্রথম তাদের জুটি হিসেবে দেখা গিয়েছিল। শোনা যায় সেখান থেকেই প্রেমের শুরু। নবনিতা নিজে বিয়ের প্রস্তাব দিয়েছিল জিতুকে। সেই বিয়ের বিচ্ছেদের কথাও সকলের সামনে আনলেন নবনিতা নিজেই। জিতু কামাল এ বিষয়ে এখনও কোন কথা বলেননি। স্টার জলসার ‘ইস্মাট জরি’ নামক রিয়্যালিটি শোতে দুজনকে একসঙ্গে দেখা গেছিল তাদের রিয়েল লাইফ কেমিস্ট্রি দর্শকদের মন কেড়ে নিয়েছিল। কিন্তু কিছুদিনের মধ্যেই এমন খবরে আশাহত হয়েছে অনুরাগীরা।

ফের বিবাহবিচ্ছেদ টলিপাড়ায় আলাদা হয়ে যাচ্ছে জিতু-নবনিতা

নবনিতা বর্তমানে সান বাংলায় ‘বিয়ের ফুল’ বলে একটি ধারাবাহিকে রাজা গোস্বামীর বিপরীতে অভিনয় করছে। জিতু কামাল শ্রাবন্তীর বিপরীতে একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!