Home » বলি অভিনেত্রী রশ্মিকা মান্দানার বিকৃত ভিডিও ভাইরাল। অমিতাভ বচ্চন দাবী করলেন আইনি পদক্ষেপের।

বলি অভিনেত্রী রশ্মিকা মান্দানার বিকৃত ভিডিও ভাইরাল। অমিতাভ বচ্চন দাবী করলেন আইনি পদক্ষেপের।

ইতিমধ্যে দক্ষিনী ভারতীয় চলচ্চিত্রের সাথে মুম্বাই তথা গোটা ভারতের বেশ জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানা। সম্প্রতি পুষ্পা ছবি থেকেই যার দেশজুড়ে জনপ্রিয়তার শুরু। তার মুখের হাসিটাই সবথেকে আকর্ষণীয় তার ভক্তদের কাছে। কিন্তু এবার এই জনপ্রিয় অভিনেত্রী কে নিয়েই বিতর্কিত ভিডিও ভাইরাল হল সামাজিক মাধ‍্যমে।

সাফল্য আর জনপ্রিয়তাই কখনও কখনও অজাতিত বিপদ ডেকে আনতে পারে আর তার সাথে বর্মান তথ‍্য প্রযুক্তি যদি হাত মিলিয়ে নেয় তাহলে তার পরিনাম হতে পারে সাংঘাতিক। এক্ষেত্রে শুধুমাত্র জনপ্রিয় অভিনেত্রীই নন, একই সাথে দেশ বিদেশের বিখ‍্যাত রাজনৈতিক ব‍্যাক্তিত্ব বা প্রভাবশালী মানুষের পাশাপাশি সাধারণ মানুষের জীবনে নেমে আসতে পারে চুড়ান্ত হেনস্থা।

গতকাল থেকেই সামাজিক মাধ‍্যমে জনপ্রিয় অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হতে থাকে।। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী রশ্মিকা মান্দানা, একটু বেশীই খোলামেলা জাতীয়  প্রাতভ্রমনের পোষাক পরে লিফটে উঠলেন এবং লিফটে থাকা অন‍্য এক ব‍্যাক্তি মোবাইলে ভিডিও টি ধারন করছেন। এই ভিডিও টি তথ‍্য প্রযুক্তির সাহায্যে এমন ভাবেই তৈরী করা হয়েছে যে 95% শতাংশ দর্শক বলবেন ভিডিও তে দেখানো মহিলা আর কেউ নন অভিনেত্রী রশ্মিকা মান্দানা।

কিন্তু আসলে তা নয়। ভিডিও টি আসলে জনৈক কোন অন‍্য মহিলার যার ভিডিও ধারন করে তথ‍্য প্রযুক্তির সাহায্যে তার মুখ পরিবর্তন করে সেখানে নিখুঁত ভাবে রশ্মিকা মান্দানার মুখ বসিয়ে দেওয়া হয়েছে। যা ভিডিও এডিটিং এ দক্ষ‍ মানুষ ছাড়া কারোর পক্ষেই বোঝা সম্ভব নয়। যা রশ্মিকা মান্দানা কে হেনস্থা করার জন‍্য ও সমাজে তার প্রভাব কে নষ্ট করার জন‍্য যথেষ্ট।

এবার আসল ও নকল দুটি ভিডিওই সামাজিক মাধ‍্যমে নেটিজেন দের কাছে এসেছে যা দেখে স্বয়ং অমিতাভ বচ্চন নিজে আইনি পদক্ষেপ নেবার পরামর্শ দিয়েছেন রশ্মিকা কে।

এবার ভাবুন এই ঘটনা যদি আপনার সাথে ঘটে তাহলে আপনার জীবনে কি কি দূর্ঘটনা ঘটতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!