Home » বহাল তবিয়তে “দাউদ” | চলছে ৬৮তম জন্মদিন উদযাপনের বিশাল আয়োজন।

বহাল তবিয়তে “দাউদ” | চলছে ৬৮তম জন্মদিন উদযাপনের বিশাল আয়োজন।

হ‍্যাঁ, দাউদ জীবিত। বহাল তবিয়তে রয়েছে পাকিস্তানেই। শোনা যাচ্ছে তার এই মৃত‍্যুর খবর ভাইরাল হবার আনন্দেই তিনি তার আসন্ন ৬৮তম জন্মদিন উদযাপন করার জন‍্য বিশাল আয়োজন করছেন। সেখানে পাকিস্তানের সমস্ত রাজনৈতিক, প্রষাশনিক ও বিখ্যাত মানুষরা আমন্ত্রিত থাকবেন। শোনা যাচ্ছে প্রাক্তন ক্রিকেটার ও এই মুহূর্তে পাকিস্তানের অন‍্যতম রাজনৈতিক ব‍্যাক্তিত্ব ইমরান খান ও নাকি আমন্ত্রিত ওই অনুষ্ঠানে।।

বহাল তবিয়তে "দাউদ" | চলছে ৬৮তম জন্মদিন উদযাপনের বিশাল আয়োজন।

বেশকিছু ধরেই শোনা যাচ্ছিল, কোন এক “অজ্ঞাত পরিচয় ” ব‍্যাক্তি বা সংগঠন পাকিস্তানে ও পৃথিবীর বিভিন্ন প্রান্তে লুকিয়ে থাকা ভারত বিরোধী বিভিন্ন জঙ্গী সংগঠনের নেতা ও ষড়যন্ত্রীদের এক এক করে হত‍্যা করছে। কে সেই “অজ্ঞাত পরিচয় ব‍্যাক্তি” তা এখনও জানা যায়নি। যদিও পাকিস্তানের দাবী এই কাজ ভারতের গুপ্তচর সংস্থা “র” এর কাজ। “অজ্ঞাত পরিচয় ব‍্যাক্তির ” আতঙ্কে ঘুম উড়েছে সমস্ত আতঙ্কবাদী দলের শীর্ষ নেতৃত্বদের।

এর মধ‍্যেই গতকাল মাঝরাত থেকে ভারতের সমস্ত সামাজিক মাধ‍্যমে ভাইরাল হয়,  ভারতের অন‍্যতম পলাতক মাফিয়া দাউদ ইব্রাহিম কাসকর যিনি পাকিস্তানে শরনাপন্ন হয়ে রয়েছেন তাকে তার ঘর থেকে অচৈতন্য অবস্থায় পাওয়া গেছে।। বলাহয় কোন এক “অজ্ঞাত পরিচয় ব‍্যাক্তি” তাকে বিষ প্রয়োগ করেছেন। এরপরেই এই খবরে রঙ মাখিয়ে সামাজিক মাধ‍্যমে পরিবেশন করতে থাকে পাকিস্তানের গুপ্তচর সংস্থা আই এস আই এর কিছু গুপ্ত সদস‍্য।

বহাল তবিয়তে "দাউদ" | চলছে ৬৮তম জন্মদিন উদযাপনের বিশাল আয়োজন।

ভারতে এই খবর মুহূর্তে ভাইরাল হয়। ছেয়ে যায় সামাজিক মাধ‍্যম। প্রতিটি সংবাদ সংস্থার শিরোনামে উঠতে থাকে “দাউদের” মৃত্যু সংবাদ। কিন্তু কেউই এই খবরের সত‍্যতা নিয়ে সঠিক কিছু বলতে পারছিলেন না। ভারত সরকারের সুরক্ষা দফতর এ নিয়ে কোন বক্তব্য এখনো সামনে আনেননি। এরমধ‍্যেই মাফিয়া দাউদ ইব্রাহিম কাসকরের ঘনিষ্ঠ বা ছায়াসঙ্গী “ছোটা শাকিল” একটি সংবাদ মাধ‍্যম কে জানায় “দাউদ জীবিত এবং সুস্থ আছেন, বাকি সব খবর মিথ‍্যা”।

বহাল তবিয়তে "দাউদ" | চলছে ৬৮তম জন্মদিন উদযাপনের বিশাল আয়োজন।

এরপর থেকেই সামনে আসছে আরো বেশ কিছু তথ‍্য। অযোধ‍্যায় রামলালার মন্দিরের আসন্ন উদ্বোধনী অনুষ্ঠানের দিন ভারতে নাশকতা মূলক কাজে লিপ্ত হতে পারে কিছু উগ্রবাদী দল। তাদের বিশেষ কোন কার্যকলাপ থেকে নজর ঘোরাতে এই পদ্ধতি অবলম্বন করা হয়েছে। আবার সামনে আসছে ভারতের কোন একটি ইলেকট্রনিক মিডিয়া তাদের জনপ্রিয়তা বাড়াতে এই ষড়যন্ত্র করেছিল। তবে কোন কিছুতেই আমলদেয়নি ভারতের সুরক্ষা দফতর।

আজ বিশেষ সুত্রে আবারও জানাযায় দাউদ বহাল তবিয়তে পাকিস্তানে রয়েছেন এবং তিনি তার আসন্ন জন্মদিন উদযাপন করার জন‍্য আমোদ প্রোমোদের বিশাল আয়োজন করছেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!