Home » বিষাক্ত সাপের ছোবলের শিকার এক মহিলা, হাসপাতালে নিয়ে জীবন বাঁচাল বিএসএফ জওয়ানরা

বিষাক্ত সাপের ছোবলের শিকার এক মহিলা, হাসপাতালে নিয়ে জীবন বাঁচাল বিএসএফ জওয়ানরা

দেশের সীমান্তের পাশাপাশি সীমান্তের বাসিন্দাদের সাহায্য করতে সীমান্ত নিরাপত্তা বাহিনী সদা প্রস্তুত, তা করোনার সময় হোক বা সাধারণ পরিস্থিতি। দক্ষিণবঙ্গ
সীমান্তের ৮৬ ব্যাটালিয়নেরা একই উদাহরণ উপস্থাপন করেছেন।

26 শে জুলাই, 2023 তারিখে 1300 ঘটিকায়, টুম্পা মন্ডল (বয়স 33 বছর), নতুন শিকারপুর গ্রামের একজন মহিলা নব কুমার মন্ডল তার বাড়িতে কাজ করছিলেন যখন হঠাৎ তাকে একটি বিষাক্ত সাপে কামড় দেয়। মহিলার পরিবারের সদস্যরা তড়িঘড়ি করে বিএসএফ সীমান্ত চৌকি শিকারপুর কোম্পানি কমান্ডারের কাছে সাহায্যের জন্য পৌঁছায়। দেরি না করে কোম্পানি কমান্ডার বিএসএফ অ্যাম্বুলেন্স সহ একজন নার্সিং সহকারীকে মহিলার বাড়িতে পাঠান। সেখান থেকে ওই মহিলাকে চিকিৎসার জন্য করিমপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই নারীর অবস্থা এখন ভালো বলে জানা গেছে।

বিষাক্ত সাপের ছোবলের শিকার এক মহিলা, হাসপাতালে নিয়ে জীবন বাঁচাল বিএসএফ জওয়ানরা

বিএসএফের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ওই মহিলার স্বজনরা

টুম্পা মন্ডলের পরিবারের সদস্যরা এই মানবিক কাজের জন্য সীমান্তরক্ষী বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বিএসএফ সঠিক সময়ে সাহায্য না করলে বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারত।

শ্রী এ কে আর্য, ডিআইজি, জনসংযোগ আধিকারিক, বিএসএফ, দক্ষিণবঙ্গ সীমান্ত, জওয়ানদের এই প্রশংসনীয় কাজে সন্তোষ প্রকাশ করে বলেন যে সীমান্তে অপরাধ দমনের পাশাপাশি সীমান্ত নিরাপত্তা বাহিনী প্রতিটি সুখে-দুঃখে সীমান্তবাসীর পাশে থাকে, যাতে সীমান্ত নিরাপত্তা বাহিনী এবং সাধারণ জনগণের মধ্যে আরও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে তোলা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!