Home » ভেলপুরির নতুন সংস্করণ! “ডান্সিং ভেলপুরি”

ভেলপুরির নতুন সংস্করণ! “ডান্সিং ভেলপুরি”

স্বর্ণালী পাত্র, কলকাতা: ভারতের জনপ্রিয় স্ট্রিট ফুড গুলির মধ্যে ভেলপুরি একটি বিশেষ স্থান রাখে। এটি দেশের প্রতিটি কোনায় এবং প্রতিটি প্রান্তে উপভোগ করা হয়।তবে জায়গা অনুসারে ভেলপুরিতে ভিন্ন ধরনের বৈচিত্র দেখতে পাওয়া যায়। ইনস্টাগ্রাম এর একটি ফুড ব্লগ চ্যানেল “আপকা ভাই ফুডি” সম্প্রতি এই ভেলপুরি নিয়েই একটি ভিডিও পোস্ট করে এবং ভিডিওটি নেট মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তবে অন্যান্য ভেলপুরীর ভিডিও থেকে এই ভিডিওটি কিছুটা আলাদা যা খাদ্য উৎসাহীদের দৃষ্টি আকর্ষণ করেছে। ভিডিওতে দেখানো হয়েছে নতুন এক ভেলপুরির সংস্করণ যাকে বলা হচ্ছে “ডান্সিং ভেলপুরি”।

ভেলপুরির নতুন সংস্করণ! "ডান্সিং ভেলপুরি"

এই বিশেষ ভেলপুরীকে যা আলাদা করে তুলেছে তা এর ৬০টি ভিন্ন উপাদানের অন্তর্ভুক্তিই নয় বরং এটি বানানোর অনন্য প্রক্রিয়াও। ভেলপুরি বিক্রেতা এটি তৈরি করার সময় নিজস্ব কায়দায় নৃত্য পরিবেশনের মাধ্যমে ভেলপুরি প্রস্তুত করে ক্রেতাদের হাতে তুলে দিচ্ছেন। ভেলপুরির এর অন্যান্য উপাদানের মত প্রস্তুতকারীর ছন্দময় গতিবিধির উপাদানটি দর্শকদের বিশেষ আকর্ষণ করেছে।

ভেলপুরির নতুন সংস্করণ! "ডান্সিং ভেলপুরি"

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিও নিয়ে নেটিজেনরা নানারকম মন্তব্য করেছেন। কারোর কারোর কাছে ভেলপুরি তৈরীর এই অনন্য প্রক্রিয়া দৃষ্টাকর্ষক লেগেছে। কিছুজন হাস্যরস যোগ করে বলেছেন, “২ সেকেন্ড আউর ঘুমা লেটে তো ইয়ে হেলিকপ্টার টেক অফ হণে হি ওয়ালা থা”।

ভেলপুরির নতুন সংস্করণ! "ডান্সিং ভেলপুরি"

কারোর কারোর আবার মনে হয়েছে, এভাবে ভেলপুরি বাড়ানোর সময় খাদ্যের অপচয় হচ্ছে। তারা বলেছেন,” আধা তো নীচে গিরা দিয়া”। এছাড়াও খাদ্যপ্রেমী এক গোষ্ঠী মনে করেছে, এটি খাবার সময় এবং এনার্জির অপচয়। অপরদিকে কয়েকজন মনে করেছেন প্রস্তুতি প্রক্রিয়া অস্বাস্থ্যকর। একজন দর্শক প্রশ্ন করেছেন ” কেন তিনি সরাসরি তার হাত ব্যবহার করছেন?”

ভেলপুরির নতুন সংস্করণ! "ডান্সিং ভেলপুরি"

ভালো-মন্দ সব রকম প্রতিক্রিয়া মিলিয়ে ভিডিওটি সমাজ মাধ্যমে যথেষ্ট ভাইরাল হয়েছে এবং অনেকেই এই ভিডিওটি যোগ্য মনে করছেন এবং মজাও করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!