Home » মহা সমারোহে চার হাত এক হলো সৌম্য ও সুদীপ্তার…

মহা সমারোহে চার হাত এক হলো সৌম্য ও সুদীপ্তার…

শোভন মল্লিক, কলকাতা: অপেক্ষার পালা শেষ অবশেষে এক হল সৌম্য ও সুদীপ্ত। ছোটপর্দার জনপ্রিয় মুখ সুদীপ্তা। তার বিয়ের জন্য মুখিয়ে ছিলেন তার অনুগামীরা। সোমবার শ্রমিক দিবসে গাঁটছড়া বাধলেন তৃণমূল কংগ্রেসের নেতা সৌম্য বক্সীর সঙ্গে। তাকে সকলে খলনায়িকার চরিত্র অনুযায়ী দেখতেই অভ্যস্ত। কিন্তু বিয়ের দিন তাকে লাল বেনারসি ও গা ভর্তি সাবেকি গয়নায় পরিপাটি সাজে দেখা গেল।

মেহেন্দি থেকে আইবুড়ো ভাত প্রতিটা সাজ ছিল দেখার মতো। তেমনি বিয়ের সাজেও ছিল বেশ কিছু বিশেষত্ব। ফুল স্লিপ ব্লাউজ, সঙ্গে হাত ভর্তি সোনার গহনা এবং গলায় সোনার নেকপিস, রানি হার, আর চোকার সঙ্গে কানে ভারী দুল। মাথাপট্টি, নথ, কোমরবন্ধ– কিছুই বাদ রাখেননি। একেবারেই রানীর মতোই লাগছিল তাকে।

তার বিবাহ অনুষ্ঠানে আমন্ত্রিত ছিল প্রায় ৬০০ জন। টলি পাড়ার বেশকিছু জনপ্রিয় মুখকে দেখা গিয়েছে সেখানে। সঙ্গে এখন তিনি যেই ধারাবাহিকটি করছেন সোহাগ জল নামে। যার জন্য তিনি বেনী বৌদি নামে পরিচিত। সেই ধারাবাহিকের পুরো টিমকেই বিয়ের আগে থেকে দেখা গিয়েছিল তার সাথে। মেহেন্দি থেকে আইবুড়ো ভাত সবকিছুতেই দেখা গিয়েছিল তার সহকর্মীদের। আসলে সহকর্মী বলা ভুল কারণ তারা সকলেই খুব কাছের বন্ধু। অগত্যা বিয়েতেও তাদের একসঙ্গে দেখা গিয়েছে । সঙ্গে তৃণমূল কংগ্রেসের বেশ কিছু নেতাদের দেখা গিয়েছে অনুষ্ঠানে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকেও আমন্ত্রিত করা হয়েছিল সেই অনুষ্ঠানে। শহরের এক বিলাসবহুল রিসর্টে বসেছিল সুদীপ্তার বিয়ের আসর। বিয়ের মেনুতে ছিল বাঙালি আর মোগলাই খাবারের নানান পদ। বিরিয়ানি, পোলাও, মাটন কোর্মা, রকমারি মিষ্টি কিছুই বাদ যায়নি।

দেড় বছর আগেই তারা তাদের সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন। সেই সম্পর্কই সামাজিক স্বীকৃতি পেল ১লা মে। ডিসেম্বরে দুই পরিবারের মধ্যে পাকা কথা সম্পূর্ণ হয়েছিল। গতকাল দুই পরিবারের আশীর্বাদ মাথায় নিয়েই বিবাহ বন্ধনে আবদ্ধ হলো সৌম্য-সুদীপ্তা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!