Home » মুক্তি পেতে চলেছে ‘হোমস্টে মার্ডারস’। কি বলছে কলাকুশলীরা ?

মুক্তি পেতে চলেছে ‘হোমস্টে মার্ডারস’। কি বলছে কলাকুশলীরা ?

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ হইচই তে ১২ই মে মুক্তি পেতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘হোমস্টে মার্ডারস’। গতকাল ২২ শে মে প্রেস মিটের মাধ্যমে হইচই এর নিজস্ব অফিসে ট্রেলার মুক্তি পায়। প্রেস মিটে উপস্থিত ছিলেন পরিচালক সায়ন্তন ঘোষাল সহ অভিনেতা অভিনেত্রীরা। উপস্থিত ছিলেন সৌরভ দাস, অর্জুন চক্রবর্তী, সোহিনী সরকার এবং যুধাজিত সরকার। সঙ্গে ছিল দ্য ইন্ডিয়ান ক্রনিকালস টিম। শুটিং এর নানা অভিজ্ঞতা আমাদের সাথে ভাগ করে নিয়েছেন কলাকুশলীরা।

‘হোমস্টে মার্ডারস’ ওয়েব সিরিজটি একটি হত্যা রহস্য(murder mystery)। উত্তরবঙ্গের অনন্যা হোমস্টেতে বেড়াতে গিয়ে কিছু মানুষ কীভাবে একটি হত্যা রহস্যের সঙ্গে জড়িয়ে পড়ে সেটাই গল্পের মূল বিষয় বস্তু। ছবিতে সোহিনী সরকারের চরিত্রটির নাম দামিনী একজন পাহাড়প্রেমী এবং ফটোগ্রাফার।

একা একা পাহাড় ঘুরে বেড়ানোর নেশায় সে গিয়ে হাজির হয় অনন্যা হোমস্টে তে। দুই বন্ধু একজন আইপিএস অফিসার কিঞ্জল এবং রহস্য গল্পের লেখক অনিমেষ তারাও ওই হোমস্টেতে গিয়ে জড়িয়ে পড়ে নানা সমস্যায়। কিঞ্জলের চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে এবং অনিমেষের চরিত্রে অর্জুন চক্রবর্তী। হোমস্টের মালিক আর তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে জুধাজিত সরকার এবং অপরাজিতা ঘোষ কে। এছাড়াও পার্নো মিত্র দেবচন্দ্রিমা পাল এবং সবুজ বর্ধন কেও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

উত্তরবঙ্গে ১২ দিন ধরে চলেছে ছবির শুটিং। ঠাণ্ডার মধ্যে হয়েছে কাজ। সেই সমস্ত অভিজ্ঞতাই দ্য ইন্ডিয়ান ক্রনিকালস এর সঙ্গে ভাগ করে নিয়েছেন কলাকুশলীরা। সিরিজ নিয়ে সকলেই খুবই আশাবাদী। ১২ই মে মুক্তি পেলেই হইচই এ সকলকে দেখতে অনুরোধ করেছেন অভিনেতারা অভিনেত্রীরা। ৬ টি পর্বে আসতে চলেছে এই ওয়েব সিরিজ। এখনই দ্বিতীয় পর্ব আসবে কিনা তা নিয়ে মুখ খোলেননি পরিচালক। তবে তিনি জানান যে হইচই এর সব সিরিজের মত এই সিরিজটি প্রথম সিজনে মাঝ পথে শেষ হবে না। গল্পের শেষে সব রহস্যই উন্মোচন হয়ে যাবে বলে জানিয়েছেন পরিচালক স্বয়ং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!