Home » মুখ্যমন্ত্রীর পায়ে হতে পারে অস্ত্রোপচার

মুখ্যমন্ত্রীর পায়ে হতে পারে অস্ত্রোপচার

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ পঞ্চায়েত নির্বাচনের প্রচারে উত্তরবঙ্গে গিয়ে পায়ে গুরুতর চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাম পায়ে আঘাত পান তিনি। এসএসকেএম কর্তৃপক্ষ জানিয়েছেন ছোট বেশ গুরুতর প্রয়োজনে অস্ত্রোপচার ও করতে হতে পারে মুখ্যমন্ত্রীর পায়ে। এখন থেরাপির মধ্যে রয়েছেন তিনি। আরও সপ্তাহখানেক এই থেরাপি চলবে বলে জানিয়েছেন এসএসকেএম এর চিকিৎসকরা। তারপর এক সপ্তাহ পর প্রয়োজন হলে অস্ত্রোপচার করতে হবে বলেই জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

মুখ্যমন্ত্রীর পায়ে হতে পারে অস্ত্রোপচার

হাসপাতাল সূত্রের খবর ডাক্তারদের অনেক অনুরোধ সত্ত্বেও হাসপাতালে ভর্তি থাকতে চাননি মুখ্যমন্ত্রী। আপাতত তিনি বাড়িতেই আছেন। তবে ডাক্তারদের পরামর্শ মত বেশি হাঁটাচলা করছেন না তিনি। পঞ্চায়েত নির্বাচনের প্রচারে তিনি এখন সরাসরি উপস্থিত থাকতে পারবেন না বলেই জানিয়েছেন দলীয় নেতারা। বাড়ি বসেই নির্বাচনের সকল কাজ দেখাশোনা করবেন তিনি।

মুখ্যমন্ত্রীর পায়ে হতে পারে অস্ত্রোপচার

উত্তরবঙ্গে নির্বাচনী প্রচারে গিয়েই বাধে এই বিপত্তি। কোচবিহার হয়ে জলপাইগুড়িতে প্রচার সেরে ফেরার সময় বাধে বিপদ। জলপাইগুড়ি থেকে বাগডোগরা পর্যন্ত হেলিকপ্টারে যাবেন এমনই কথা ছিল। হঠাৎ আবহাওয়া খারাপ হওয়ায় সেবক সেনা ছাউনিতে তৎপর অবতরণ করানো হয় হেলিকপ্টার। সেখান থেকে তাড়াতাড়ি নামতেই গিয়ে ঘটে সমস্যা। কোমরে ও বাম পায়ে ছোট পান তিনি। এই বিপত্তির ফলেই প্রচার ছেড়ে আজ তিনি গৃহবন্দী। তবে মনের জোড় অটুট আছে তার। তিনি দলের লোকদের উৎসাহ দিয়ে চলেছেন। তিনি এও জানান যে সরাসরি কাজ না করতে পারলেও তিনি সবসময় মানুষের পাশে আছেন। বাড়িতে থাকলেও মুখ্যমন্ত্রীর মন পড়ে আছে সাধারণ মানুষদের কাছেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!