Home » রুকমার বিপরীতে নায়ক মোটা হওয়ায় তোলপাড় নেট দুনিয়া

রুকমার বিপরীতে নায়ক মোটা হওয়ায় তোলপাড় নেট দুনিয়া

পর্ণা চ্যাটার্জী, কলকাতা: সান বাংলার নতুন সিরিয়াল ‘রুপসাগরে মনের মানুষ’ এর মধ্যে দিয়ে আবার ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী রুকমা রায়। সিরিয়ালের promo অনেকদিন আগেই চলে এসেছিল টিভির পর্দায়। প্রমোতে অভিনেত্রীকে দেখা গেলেও কোন নায়ককে দেখা যায়নি। নায়ক কে তা নিয়ে জল্পনা চলছিল নেট দুনিয়ায়। কিন্তু গতকাল দ্বিতীয় প্রোমো টিভির পর্দায় মুক্তি পেতেই তোলপাড় হয়ে ওঠে নেট দুনিয়া। রুকমার ভক্তরা খুব উগরে দিচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

রুকমার বিপরীতে নায়ক মোটা হওয়ায় তোলপাড় নেট দুনিয়া

জি বাংলা স্টার জলসার পর এই প্রথম স্থান বাংলায় দেখা যাবে রুকমা রায় কে। প্রমোতো দেখা যায়এক বয়স্ক মহিলা অভিনেত্রী কে বলে তোমার রাজপুত্রের মত বর হবে। শুক্রবার সেই রাজপুত্রকেই টিভির পর্দায় দেখে ক্ষেপে উঠে দর্শকরা। নায়কের চরিত্রে দেখা যাবে দেবায়ন ভট্টাচার্য কে। মাঝারি ওজনের মোটাসোটা নায়ক কে দেখে চক্ষু স্থির সকলের। এসভিএফ-এর কাস্টিং সিলেকশন নিয়েও কথা বলছে দর্শকেরা। সুন্দরী অভিনেত্রীর বিপরীতে এরকম একজন চেহারার মানুষকে মেনে নিতে পারছে না দর্শক। যদিও গল্পের মূল বিষয়বস্তুই কিন্তু, তাই। হ্যাঁ গল্পের বিষয়বস্তুই হচ্ছে যে ভালোবাসা কোনরকম রূপ বা সৌন্দর্যের উপর নির্ভর করে না। সেই কারণেই অভিনেতাকে এরকম পছন্দ করেছে এস বি এফ।

রুকমার বিপরীতে নায়ক মোটা হওয়ায় তোলপাড় নেট দুনিয়া

সান টিভির জনপ্রিয় একটি তেলেগু সিরিয়ালের রিমেক হচ্ছে এই ‘রূপসাগরে মনের মানুষ’ সিরিয়ালটি। সেই সিরিয়ালের বিষয়বস্তু ছিল যে ভালোবাসায় আসল যে কথা, সেখানে বাহ্যিক সৌন্দর্য কখনোই কোন বড় কথা হতে পারে না। ২০২৩ সালে দাঁড়িয়েও মানুষ এখনো এই বাহ্যিক সৌন্দর্যকে এতটা দাম দেয় সেই পরিস্থিতির মুখে একটি কষাঘাত করতেই বোধহয় এই সিরিয়াল। আশা করা যাচ্ছে এই সিরিয়াল দেখে মানুষের মধ্যে কিছুটা হলেও যদি পরিবর্তন আসে। চলতি বছরের তেইশে জুলাই থেকে সিরিয়ালটি দেখা যাবে সান বাংলার পর্দায়।

রুকমার বিপরীতে নায়ক মোটা হওয়ায় তোলপাড় নেট দুনিয়া

যদিও এত নেতিবাচক মন্তব্যের পরও সিরিয়াল নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী। তিনি আশা করছেন এই সিরিয়ালটি দর্শকদের মনোরঞ্জন করতে সক্ষম হবে।

রুকমার বিপরীতে নায়ক মোটা হওয়ায় তোলপাড় নেট দুনিয়া


অভিনেত্রী রুপমাকে শেষবার দেখা গেছিল জি বাংলার লালকুঠি সিরিয়ালে। এখানে তার বিপরীতে ছিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। স্টার জলসার দেশের মাটি থেকে হিট হওয়া এই রাজা মাম্পি জুটি একসাথে কাজ করেছিল জি বাংলায় লালকুঠিতে। সেই জুটির দর্শকদের মনে যথেষ্ট জায়গা করে নিয়েছিল। কিন্তু হঠাৎ ছন্দপতন রুকমার বিপরীতে এরকম স্বাস্থ্যবান হিরো কে দেখে মেনে নিতে কষ্ট হচ্ছে দর্শকদের। তবে আশা করা যায় এই জুটিকেউ হয়তো দর্শক একদিন আপন করে নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!