Home » শহর জুড়ে ভূতের উৎপাত | বিশেষ করে চাঁপাতলা ঘাটে

শহর জুড়ে ভূতের উৎপাত | বিশেষ করে চাঁপাতলা ঘাটে

ইন্টারন্যাশনাল হ্যালোইন ফেস্টিভ্যাল কে কেন্দ্র করে আমরা চিত্রপ্রেমী ফটোগ্রাফি ক্লাব উত্তর কলকাতার বুকে আয়োজন করেছিল আজকের হ্যালোইন ফটোশুট। আমরা চিত্তপ্রেমী ফটোগ্রাফি ক্লাবের আজকের হ্যালোইন সুট পুরুষ ও মহিলা মিলে প্রায় 20 জন মডেল ছিল। রংবেরঙের নানা পোষাকে জমকালো হয়ে ধরা দিল তারা উত্তর কলকাতার কুমারটুলি পাশে চাপাতলা ঘাটে।

আমরা চিত্তপ্রেমী ফটোগ্রাফি ক্লাবের ফাউন্ডার এডমিন রাজিব মুখার্জী জানালেন ২০১৬ থেকে তিনি এই ফটোগ্রাফি ক্লাবটি চালাচ্ছেন এবং সারা বছরই কিছু না কিছু অনুষ্ঠান তারা আয়োজন করে থাকেন। তাদের মধ্যে অন্যতম হলো উত্তর কলকাতার শ্যামবাজারের শ্যাম পার্কেকে বসন্ত উৎসব। এবং আগমনীর ফটো শুট ও অনেকগুলো করে থাকেন পূজোর আগের দিনগুলিতে।

এছাড়াও সারা বছর সকালবেলা প্রতি রবিবার উত্তর কলকাতার অলিতে গলিতে স্টিট ফটোগ্রাফি করেন। যেখানে নতুন নতুন ফটোগ্রাফারদের ফটোগ্রাফি নিয়ে আলোচনা ক্যামেরা কে হাতে ধরে শেখানো এবং ফটোগ্রাফির নানা ইমেজ ও অ্যাঙ্গেল সম্পর্কে হাতে ধরে শেখানো হয়।

আজ কলকাতার এত ফটোগ্রাফার সারা কলকাতা দেখতে পাওয়া যায়, তারা প্রায় প্রত্যেকেই কোন না কোন সময় এই ক্লাবে হাতেখড়ি করেছে, এই ক্লাবের সঙ্গে যুক্ত ছিল এবং এখনো আছে।

শহর জুড়ে ভূতের উৎপাত

৮ থেকে ৮০ ফটোগ্রাফির কোন বয়স হয় না প্রত্যেক মানুষই যে কোন বয়সে ফটোগ্রাফি শুরু করতে পারে আর এখন একটা নতুন ট্রেন্ড হয়েছে চাকরি জীবনের শেষে রিটায়ারমেন্ট এরপর প্রচুর মানুষ ক্যামেরা কিনে এই আমরা চিত্তপ্রেমী ফটোগ্রাফি ক্লাবে এসে নতুন করে নিজের জীবন শুরু করছে ফটোগ্রাফিকে নিয়ে। আজকের এই অনুষ্ঠানে প্রথম দ্বিতীয় ও তৃতীয় মডেল ও মেকআপ আর্টিস্টকে পুরস্কৃত করা হয়। যাদের মধ্যে ছিল মডেল অঙ্কিতা মণ্ডল তার মেকআপ আর্টিস্ট সঙ্গে দ্বিতীয় স্থানে পৌলোমী দাস তার মেকাপ আর্টিস্ট জুহি ব্যানার্জী আর তৃতীয় স্থানে শরবানী কুন্ডু, আর তার মেকাপ আর্টিস্ট শুভ্রাণী কুন্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!