Home » শাহরুখ খানের পত্নি গৌরী খান কে ইডির নোটিশ।

শাহরুখ খানের পত্নি গৌরী খান কে ইডির নোটিশ।

“শাহরুখ খান” – নামটিই যথেষ্ট বিনোদন প্রেমী বিশ্ববাসীর কাছে। অভিনয়ের দক্ষতায় সমগ্র বিশ্বে রয়েছে তার লক্ষ‍্য লক্ষ‍্য গুনমুগ্ধ ভক্ত। তবে শুধুমাত্র অভিনয়েই নয়, এই মুহুর্তে পৃথিবীতে সবথেকে ক্ষমতাবান বিত্তশালীদের মধ‍্যেও একজন। তবে কোন অজানা কারনে একের পর এক সমস‍্যা নেমে আসছে তার জীবনে। উঠছে নানান গুরুতর অভিযোগ।

শাহরুখ খানের পত্নি গৌরী খান কে ইডির নোটিশ।

করোনা কালের সময় অভিনেতা সুশান্ত সিং রাজ পুতের আত্মহত্যার কারনে গোটা ভারত জুড়ে উঠেছিল “বলিউডে স্বছন পোষন” এর অভিযোগ। এই অভিযোগের সারিতেও উঠেছিল শাহরুখ খানের নাম। পরবর্তীকালে বলিউড ফিল্ম কে বয়কট করার ডাক দিয়েছিল একটি বিশেষ ধর্মীয় দল। বিশেষ করে বয়কটের তালিকায়া সালমান খান আমীর খান এর সাথে ছিল শাহরুখ খানের নাম। যদিও তিনি এসব কিছু কে পরোয়া না করে আবার নতুন করে বলিউড কে চাঙ্গা করেছেন শেষ কয়েকটি চলচ্চিত্র দিয়ে।

শাহরুখ খানের পত্নি গৌরী খান কে ইডির নোটিশ।

কিন্তু এর মধ‍্যেও উঠেছিল ঝড়। শাহরুখ পুত্র আরয়ান খান কে একটি প্রমোদ জল জাহাজ থেকে নিষিদ্ধ মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতার করে নারকটিক্স বিভাগের আধিকারিকরা। খবরের শিরোনামে উঠে আসে শাহরুখ পুত্র আরয়ানের নাম। পরবর্তীকালে মামলা চলার পরে আরয়ান খান কে নির্দোষ ও নিঃশর্ত মুক্তি দেওয়া হয়। এরপরে কয়েক বছর ঘুরতেই আবার নতুন এক অভিযোগ।

শাহরুখ খানের পত্নি গৌরী খান কে ইডির নোটিশ।

এবার শাহরুখ পত্নি গৌরী খান কে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি থেকে নোটিশ পাঠানো হয়েছে। শোনা যাচ্ছে শাহরুখ পত্নি গৌরী খান লখনৌ এর তুলসীয়ানি গ্রুপ নামক একটি আবাসন প্রস্তুতকারক সংস্থার ব্র‍্যান্ড অ‍্যাম্বাসাডার হিসাবে নিযুক্ত ছিলেন। এই তুলসীয়ানি গ্রূপের বিরুদ্ধে ৩০ কোটি টাকার প্রতারনার অভিযোগ করেছেন বিনিয়োগকারীরা ও ব‍্যাঙ্ক। এছাড়াও রয়েছে আরো নানান প্রতারনা মূলক অভিযোগ। এবার সেই সব অভিযোগের তদন্তে ইডি শাহরুখ পত্নি গৌরী খান কেও সমন পাঠিয়েছে বলেই সুত্র থেকে জানা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!