Home » শুভ জন্মদিন সুরের নায়ক অরিজিত সিং

শুভ জন্মদিন সুরের নায়ক অরিজিত সিং

আজ ২৫শে এপ্রিল বিখ্যাত গায়ক অরিজিৎ সিং এর জন্মদিন। আজ ৩৫ টি বসন্ত পাড় করে তিনি ৩৬ বছর বয়েসে পা দিলেন। ইন্ডয়ান ক্রনিকলস এর পক্ষ থেকে তাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা, ভালবাসা ও অভিনন্দন জানাচ্ছি। তার সুস্থতার কামনা করি। তিনি যেন তার সুরের মূর্চ্ছনায় বিশ্ববাসীকে তার সকল অনুরাগীকে সারা জীবন ভরিয়ে রাখতে পারে এই কামনা করি।

অরিজিত সিং তার ক্যারিয়ার শুরু করেন ২০০৫ সালে গুরুকুল নামক একটি রিয়্যালিটি শো থেকে। তারপর তিনি বিখ্যাত সংগীত পরিচালক প্রীতম চক্রবর্তীর কাছে মিউজিক অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার এর কাজ করেছেন। ২০১১ সালে ‘মার্ডার ২’ সিনেমায় ‘ফির মহব্বত’ গানের মাধ্যমে তিনি চলচিত্র জগতে পা রাখেন। ২০১৩ সালের ‘আশিকি ২’ ছবির ‘তুম হি হো’ গানের পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। এই গান তার জীবনের সবথেকে বিখ্যাত গান এবং এই গানের জন্য তিনি অনেক পুরষ্কার ও সম্মান অর্জন করেছেন।

বলিউডের পাশাপাশি তিনি অন্যান্য অনেক গুলি ভাষাতেও গান গেয়েছেন যেমন বাংলা, তেলেগু, তামিল পাঞ্জাবি প্রভৃতি। ‘ফিল্ম ফেয়ার অ্যায়ার্ড’, ‘মির্চি মিউসিক অ্যায়ার্ড’ , ‘জি সিনে অ্যায়ার্ড’ এর মত নানা সম্মানে ভূষিত হয়েছেন। সারা দেশের অগণিত ভক্ত ও শ্রোতাদের মনে তার গানের পাশাপাশি অত্যন্ত সাধারন জীবনযাপনের জন্য অনেকটা জায়গা করে নিয়েছেন তিনি।

এত বড় মাপের একজন গায়ক হয়েও নিজের পুরনো জীবনযাপনের কথা তিনি ভুলে যাননি কখনই। তিনি সবসময় দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। পাশে দাঁড়িয়েছেন তার জন্মভূমি মুর্শিদাবাদের জিয়াগঞ্জের সাধারন মানুষদের। করোনা কালীন পরিস্থিতিতে অরিজিত সিং ফেসবুকের সাথে ‘????’ নামে একটি ??? র সাথে মিলে গরীব ও দুঃস্থ মানুষদের সাহায্য করেছেন। ওষুধপত্র, অক্সিজেন এসবের ব্যবস্থা করে দিয়েছেন বহু সাধারন মানুষের। এছাড়াও কিছুদিন আগে মারা গেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তিনি যখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন তখন অরিজিত সিং তার পাশে দাঁড়িয়েছেন এবং আর্থিক ভাবে সহায়তা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!