Home » শুভ জন্মদিন সোনাক্ষী

শুভ জন্মদিন সোনাক্ষী

পুলমা দত্ত ; কলকাতা : আজ অর্থাৎ ২রা জুন শত্রুঘ্ন সিনহা কন্যা সোনাক্ষী সিনহার জন্মদিন। নেপটিসমের আওতায় পড়লেও তার অভিনয় সে নিজেকে বরাবরই যোগ্য প্রমাণ করেছেন।

শুভ জন্মদিন সোনাক্ষী

আজ ৩৫ বছরে পা রাখলেন তিনি। তার শরীর নিয়ে অনেকেই অনেক মন্তব্য করলেও কখনো থেমে থাকেননি তিনি। বিভিন্ন ধরেনের ছবিতে অভিনয় করে নিজেকে “ভার্সেটাইল অ্যাক্টর” হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ২০১০ এ সালমান খানের সাথে “দাবাং” (Dabangg) এর মাধ্যমে তার পথ চলা শুরু। এরপর একের পর এক হিট ছবি যেমন – “রাউডি রাঠোর” (Rowdy Rathore) , “ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই” (Once Upon A Time In Mumbai) , “মিশন মঙ্গল” (Mission Mangal) , “নুর”(Noor) , আকিরা (Akira) , দাবাং ২ (Dabangg 2) , দাবাং 3 (Dabangg 3) ইত্যাদি। সাম্প্রতিক তার অভিনীত “দাহার” (Dahaad) নেটিজেনদের থেকে প্রশংসা কুড়িয়েছেন। সোনাক্ষীর টিবি (Tuberculosis) ধরা পড়া কালীন অভিনীত “লুটেরা” (Lootera) – এর জন্য ফিল্ম ফেয়ারে বেস্ট অ্যাক্ট্রেসের অ্যাওয়ার্ড পান।

শুভ জন্মদিন সোনাক্ষী

সিনেমা ছাড়া বহু আইটেম সং – এ দেখা গেছে তাকে। তেভার (Tevar) – এর শুটিং চলা কালীন অর্জুন কাপুরের সাথে সম্পর্ক হয় ২০১৪ তে । এক বছর পর আবার সেই সম্পর্ক ভেঙ্গেও যায়। এখন তিনি জাহির ইকবাল (Zaheer Iqbal) কে ডেট করছেন । যিনি “ডবল XL” ছবিতে তার সহ অভিনেতা ছিলেন।

শুভ জন্মদিন সোনাক্ষী

নিজের শারীরিক গঠন নিয়ে ট্রোল হওয়া সোনাক্ষী “ডবল XL” এর মত সিনেমা করে নিন্দুকদের নিজের কাজের মাধ্যমে মোক্ষম জবাব দিয়েছেন। এইরকম একটি স্ট্রং বেক্তিত্বকে। জন্মদিনের অনেক শুভেচ্ছা আর অভিনন্দন তো দিতেই হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!