Home » “শ্রীভূমি-র পুজো উদ্বোধনে লিওনেল মেসি” – গুজবের প্রতিবাদ করলেন স্বয়ং সুজিত বসু।

“শ্রীভূমি-র পুজো উদ্বোধনে লিওনেল মেসি” – গুজবের প্রতিবাদ করলেন স্বয়ং সুজিত বসু।

পুজোর আর খুব বেশী দেরী নেই, আর বাঙালির এই সেরা উৎসবকে নিয়ে শেষ নেই জল্পনার। কারন সার্বজনীন থেকে বিশ্বজনীন হয়ে ওঠা বাঙালির এই দূর্গা পুজোতে থাকে গোটা বিশ্বের মানুষের নজর। গতকাল মাননীয়া মূখ‍্যমন্ত্রী রাজ‍্যের পুজো উদ্যোগতাদের সাথে  বিশেষ আলোচনা সভাতেই জানান, একটি সমীক্ষায় দেখা গেছে এই পুজো কে ঘিরেই প্রায় ৩৪ হাজার কোটি টাকার ব‍্যাবসা হয়। শুতরাং এতবড় উৎসব নিয়ে তো জল্পনা কল্পনাও কম থাকবে না।

sribhumi sporting club

পুজো শুরু নিয়েই মানুষের প্রথম কৌতূহল থাকে। কলকাতার কোন পুজো কমিটি এবার কি থিম করছে, কোথায় কতবড় আয়োজন হচ্ছে। আর সেই নিয়েই কলকাতার অন‍্যতম বিখ‍্যাত পুজো উদ্যোগ শ্রীভূমি স্পোর্টিং ক্লাব কে নিয়েই ছড়ায় একটি গুজব। প্রতিবার পুজোয় আলাদাভাবে নজর কাড়ে শ্রীভূমি স্পোর্টিং ক্লাব। দর্শনার্থীদের ভীড় এতটাই বাড়ে যে যান চলাচল পর্যন্ত বন্ধ হয়েযায়। আবার মন্ডপে আলোকসজ্জার ঠেলায় আকাশে বিমান চলাচলের পরিসেবাতেও বিঘ্ন ঘটেছে একবার। এবার সেই শ্রীভূমি তে নাকি মাতৃ প্রতিমা উদ্বোধনে আসবেন আন্তর্জাতিক ফুটবল প্লেয়ার লিওনেল মেসি – এমনটাই বেশ কিছু জায়গায় জল্পনা চলছিল। সামাজিক মাধ‍্যমেও নাকি এই গুজব বেশ ভালোই ভাইরাল হয়েছিল।

leonel messi

আজ একটু আগে, শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের সভাপতি তথা রাজ‍্যের অন‍্যতম মন্ত্রী সুজিত বসু এ বিষয়ে তার সামাজিক মাধ‍্যমে জানান – আমাদের পুজো উদ্বোধনী অনুষ্ঠানে বহু স্বনামধন্য ব‍্যাক্তিরা এসেছেন। দিয়েগো মারাদোনা, সৌরভ গাঙ্গুলী, লিয়েন্ডার পেস অন‍্যদিকে আশা ভোসলে, মান্না দে ইত্যাদি অনেকেই। কিন্তু ” এ বছর শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো উদ্বোধনে আসছেন লিওনেল মেসি – এটি সম্পূর্ণ গুজব। কেউ ইচ্ছাকৃত ভাবে সামাজিক মাধ‍্যমে এই গুজব রটিয়েছে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের ভাবমূর্তিতে আঘাত করার জন‍্য। তিনি আরো জানান, ইতিমধ্যেই তারা আইনি ব‍্যাবস্থা নিয়েছেন এই গুজব ছড়ানোর বিরুদ্ধে।

তবে এবছর শ্রীভূমি স্পোর্টি ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে কে আসছেন তা নিয়ে কিছুই উল্লেখ করেননি। তাই এই গুজব বন্ধ হলেও অন‍্য নতুন গুজব তৈরী হবার সম্ভাবনা থেকেই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!