Home » সুখী দাম্পত্যের মধ্যে কে এই তৃতীয় ব্যক্তি? জানতে হলে চোখ রাখতে হবে klikk এর পর্দায়।

সুখী দাম্পত্যের মধ্যে কে এই তৃতীয় ব্যক্তি? জানতে হলে চোখ রাখতে হবে klikk এর পর্দায়।

প্রথম teaser reveal এ দেখা গেছিল রক্তাক্ত honeymoon এ নজর রাখা দুটি চোখ। এবার প্রকাশ্যে এলো কালো চশমার কাঁচের ওপর প্রতিফলিত যুগলের ভয়ার্ত প্রতিচ্ছবি। হানিমুন এ গিয়ে সুখী দাম্পত্যের মধ্যে আসে তৃতীয় ব্যক্তি। কে এই তৃতীয় ব্যক্তি জানতে হলে চোখ রাখতে হবে klikk এ র পর্দায়। klikk এ মুক্তি পেতে চলেছে ফিল্মস অ্যান্ড ফ্রেমস এর প্রযোজনায় এবং সৌমিক চক্রবর্তীর পরিচালনায় ওয়েব সিরিজ ‘হানিমুন’।

নববিবাহিত দম্পতি ঈশান ও রঞ্জিনী বিয়ের ৬মাস পড়ে হানিমুনে যায়। সেখানে গিয়ে ধীরে ধীরে বদলে যেতে থাকে তাদের সম্পর্কের সমীকরণ। রঞ্জিনীর সবসময় মনে হতে থাকে হুডি পড়া কেউ তাকে সর্বক্ষণ নজর রাখছে। সেকথা বলতে পারে না ঈশানকে। সমস্ত কাহিনির নেপথ্যে আছে শেখর। কে এই শেখর? রঞ্জিনীর সাথে তাঁর কি সম্পর্ক সবটা জানতে হলে অপেক্ষা করতে হবে মুক্তির জন্য।


রুদ্ধশ্বাস এই থ্রিলারধর্মী সিরিজে ঈশানের চরিত্রে দেখা যাবে অভিনেতা শন ব্যানার্জীকে এবং রঞ্জিনীর চরিত্রে অভিনয় করছেন ঐশ্বর্য সেন। এছাড়া অন্যান্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অদৃজা ঘোষ, অনু চ্যাটার্জী, সুমি চক্রবর্তী, তরুণ চক্রবর্তী প্রমুখকে। সিরিজের প্রেক্ষাপট আরাকু ভ্যালি, ভিমলি, বিশাখাপত্তনমের মতো অপূর্ব পাহাড়ি জায়গা। গল্পের পাশাপাশি দৃশ্যপটও দর্শকদের অন্যতম আকর্ষণের কারণ।
পরিচালক জানান, klikk বরাবরই নতুন ধরনের কাজ করতে উৎসাহ দেয়। শন ব্যানার্জী এবং ঐশ্বর্য সেন দুজনই খুব পরিশ্রমের সাথে কাজ করে চরিত্র ফুটিয়ে তুলেছে। শন ব্যানার্জীর এটা প্রথম ওয়েব সিরিজ তাই উত্তেজনার পাশাপাশি খানিকটা ভয়ও রয়েছে তাঁর মনে।

Directed by Soumik Chattopadhaya

Starring Sean Banerjee, Aishwarya Sen and Subrat Dutt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!