Home » “স্থায়ী সম্পর্কে যেতে চাইনা, শুধু আনন্দ করতে চাই!” বেফাঁস মন্ত‍ব‍্য বলি অভিনেত্রী দীপিকা পাদুকোনের।। নেটিজেনদের ট্রোলের মুখে অভিনেত্রী।

“স্থায়ী সম্পর্কে যেতে চাইনা, শুধু আনন্দ করতে চাই!” বেফাঁস মন্ত‍ব‍্য বলি অভিনেত্রী দীপিকা পাদুকোনের।। নেটিজেনদের ট্রোলের মুখে অভিনেত্রী।

সমগ্র নেটিজেন দের মধ‍্যে এখন এই একটাই বিষয় সাথে একটাই নাম দীপিকা পাদুকোন। একটি বেসরকারি টেলিভিশন চ‍্যানেলে “কফি উইথ করন” অনুষ্ঠানে বলি অভিনেত্রী দীপিকা পাদুকোন একটি বেফাঁস মন্তব‍্য করে বসেন। তিনি বলেন, তিনি বেশ কিছু এমন সম্পর্কে জড়িয়ে ছিলেন যেখানে তিনি আগেই জানিয়েছিলেন তিনি এই সম্পর্ক কে স্থায়ী সম্পর্কের রুপ দিতে চাননা। শুধুমাত্র দুটি পরিণত মানুষের, বলাভালো পরিণত নারী ও পুরুষের সম্পর্কের নামে ঘনিষ্ঠ হবার মজা টুকুই অনুভব করতে চান।

দেশজুড়ে সাম্প্রতিক কালে চলছে নারী ব‍্যাভিচারের প্রতি জনসচেতনা সাথে পুরুষ নিগ্রহের প্রতিবাদ। কারন ভারতবর্ষের আইন সেই আদিকাল থেকেই স্ত্রী বা নারীদের অসহায় অবলা ভেবেই তাদের নিরাপত্তার কথা ভেবেই আইন প্রনয়ন করা আছে। দিন বদলের সাথে সাথে এই চিত্র এখন সম্পূর্ণ বদলে গেছে বা বলা যেতেই পারে একেবারেই উল্টো হয়ে দাড়িয়েছে। বর্তমানে নারীঘটিত অভিযোগের বেশীর ভাগ ক্ষেত্রেই তদন্ত করে দেখা গেছে অভিযোগ গুলি ছিল মিথ‍্যা বা কোন এক পুরুষ কে নিগৃহীত করার ষড়যন্ত্র। শুধু পুরুষ নিগ্রহই নয়, অন‍্য অপরাধিক ক্ষেত্র যেমন খুন, খুনের ষড়যন্ত্র, নিষিদ্ধ নেশার সামগ্রি চোরাচালান ইত্যাদি তেও পুরুষ অপরাধীর সংখ‍্যার পাশাপাশি নারীদের সংখ‍্যা সমান তালে এগিয়ে চলেছে।

"স্থায়ী সম্পর্কে যেতে চাইনা, শুধু আনন্দ করতে চাই!" বেফাঁস মন্ত‍ব‍্য বলি অভিনেত্রী দীপিকা পাদুকোনের।। নেটিজেনদের ট্রোলের মুখে অভিনেত্রী।

ঠিক এই সময়েই বলি অভিনেত্রী দীপিকা পাদুকোনের এই মন্তব‍্য দেশ জুড়ে তথা নেটিজেনদের মধ‍্যে বেশ উত্তেজনার সৃষ্টি করে। দীপিকা বিতর্কিত এই মন্তব্যের সাথে আরো যোগ করেছেন, ” আমরা কি করছি তা কেউ দেখে না বা খোঁজ রাখে না”। করোনা কালে জনপ্রিয় বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পরে মুম্বাই নার্কটিক্স বিভাগের হাতে নিষিদ্ধ মাদক রাখার কারনে তদন্তের সম্মুখীন হতে হয়েছিল দীপিকা পাদুকোন কে কিন্তু সেবার আইনজীবীর দয়া দাক্ষ‍্যিনে মুক্তি পেয়ে যান। এই মাদকাসক্ত হবার খবরও চাপা ছিল না। ভাইরাল হয়েছিল সমগ্র দেশ জুড়ে। 

এছাড়া, ২০১৮ সালে বলি অভিনেতা রনবীর সিং এর আথে বিবাহে আবদ্ধ হবার আগে একাধিক বিখ‍্যাত পুরুষের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হবার কথাও সমগ্র নেটিজেনরা অবগত ছিলেন। দীপিকার প্রথম বয়ফ্রেন্ড ছিলেন মুম্বাইয়ের মডেল তথা প্রতিষ্ঠিত ব‍্যাবসায়ী নিহার পান্ডে। বছর তিনেক সম্পর্কে থাকার পর দীপিকা তৎকালীন ভারতীয় ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সাথে সম্পর্কে আবদ্ধ হন। ধোনি নিজেও সেই কথা প্রকাশ‍্যে স্বীকার করেছিলেন কিন্তু সেই একই সময়ে ভারতীয় ক্রিকেট দলের অন‍্যতম ক্রিকেটার যুবরাজ সিং এর সাথেও সম্পর্কে ছিলেন বলে শোনাযায় এবং তারপরেই ধোনি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। অন‍্যদিকে বেশকিছু পরেই যুবরাজ একটি সাক্ষাৎকারে বলেন তার কাছে দীপিকার সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তোলার সময় নেই।

"স্থায়ী সম্পর্কে যেতে চাইনা, শুধু আনন্দ করতে চাই!" বেফাঁস মন্ত‍ব‍্য বলি অভিনেত্রী দীপিকা পাদুকোনের।। নেটিজেনদের ট্রোলের মুখে অভিনেত্রী।

এরপরেই একটি ফ‍্যাশন ফটোশুটের ছবি প্রকাশ‍্যে আসতেই শোনাযায় দীপিকার সাথে প্রখ‍্য‍াত মডেল উপেন প‍্যাটেলের সম্পর্ক তৈরী হয়েছে। খবরটি ভাইরাল হবার প্রাককালেই খবর বদলে উপেন প‍্যাটেলের পরিবর্তে নাম আসে মডেল মুজ্জামিল ইব্রাহিমের। কিন্তু ২০০৭ এই মুজ্জামিল জানিয়ে দেন তারা এই সম্পর্কে নেই তবে কি কারন তা গোপন রাখেন। এর পরেই শিল্পপতি সিদ্ধার্থ মালিয়ার সাথে গভীর চুম্বনের ছবি ভাইরাল হয় আই পি এল চলাকালীন এক সময়। স্বাভাবিক ভাবেই নেটিজেনদের কাছে দীপিকার নতুন সম্পর্কে আসার খবর তৈরী হয়।

"স্থায়ী সম্পর্কে যেতে চাইনা, শুধু আনন্দ করতে চাই!" বেফাঁস মন্ত‍ব‍্য বলি অভিনেত্রী দীপিকা পাদুকোনের।। নেটিজেনদের ট্রোলের মুখে অভিনেত্রী।

কিন্তু আবার কিছুদিনের মধ‍্যেই দীপিকার সম্পর্ক তৈরী হয় কিংবদন্তি বলিউড অভিনেতা ঋষি কাপুরের পুত্র অভিনেতা রনবীর কাপুরের সাথে। তারা দীর্ঘ দু বছর সম্পর্কে আবদ্ধ থাকার পর হঠাৎ করেই ২০১৫ সালে এক প্রকার গোপনীয় ভাবেই দীপিকা সম্পর্ক তৈরী করেন অভিনেতা রনবীর সিং এর সাথে এবং ২০১৮ সালে ইতালিতে বিবাহ করেন।

দীপিকার জীবনে এত পুরুষের সম্পর্কের বিষয়ে নেটিজেনরা অবগত ছিলেন তারপরেই কয়েদিন আখেই তিনি কফি উইথ করন এ বেফাঁস মন্তব‍্য করায় দেশ জুড়ে তার বিরুদ্ধে ট্রোলের ঝড় ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!