Home » ১৯ শে মে মুক্তি পেল ‘নন্টে ফন্টে’। প্রিয়া সিনেমায় ছিল প্রিমিয়ার

১৯ শে মে মুক্তি পেল ‘নন্টে ফন্টে’। প্রিয়া সিনেমায় ছিল প্রিমিয়ার

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ গতকাল ১৯ শে মে মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘নন্টে ফন্টে’। গতকাল সন্ধ্যা ৬:১৫তে প্রিয়া সিনেমা হলে ছবির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। প্রিমিয়াড়ে উপস্থিত ছিল ছবির সকল কলাকুশলীরা এবং আরও অনেক অতিথি শিল্পী। উপস্থিত ছিল দ্য ইন্ডিয়ান ক্রনিক্লস টিম। সব মিলিয়ে এদিন সন্ধ্যায় প্রিয়া সিনেমা হলে যেন চাঁদের হাট বসেছিল।

উপস্থিত ছিলেন ছবির অভিনেতা সোহম রায়, সোহম রায় চৌধুরী, মনজ্যোতি মুখার্জী, সুমিত সমাদ্দার প্রমুখরা। পরিচালক অনির্বাণ চক্রবর্তী ছবি নিয়ে খুবই আশাবাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, অভিনেতা অমিতাভ ভট্টাচার্য, ক্যাকটাস ব্যান্ডের গায়ক সিধু প্রমুখ। ছবি নিয়েই সকলেই খুব খুশি। শুটিং এর পর কেটে গেছে দীর্ঘ সাত বছর। বড় হয়ে গেছে নন্টে ফন্টে, সেই দিক থেকে দেখতে গেলে এতদিন পর ছবি মুক্তি পেলে তার আনন্দটা একটু বেশিই হয়। গায়ক সিধু জানান ছবি দেখতে তিনি খুবই আগ্রহী কারণ তার ধারনা এতে করে তিনি একমুঠো ছোটবেলা উপহার পাবেন।


সিনেমা হলের ভিতরে কেক কেটে ছবির শুভমুক্তি সূচনা করা হয়। এদিন হলে উপছে পড়েছে দর্শকদের ভিড়। কচিকাঁচাদের ভিড়ই সেখানে বেশি। ‘নন্টে ফন্টে’ শিশু সাহিত্য হলেও এই ছবি সব বয়সী মানুষ উপভোগ করবেন এমনটাই আশা করা যাচ্ছে। বয়স যাই হোকনা কেন আট থেকে আশি সকলেই কিছুক্ষণ নির্ভেজাল আনন্দ উপভোগ করবেন বলেই মনে হয়। শহরে এবং শহরতলিতে বিভিন্ন হলে প্রদর্শিত হচ্ছে ছবিটি। ছবিটি আশানুরূপ সাফল্য পাক এই কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!