Home » FFACE ও নীল রায়ের উদ্যোগে এবার One Minute Original Music Videos

FFACE ও নীল রায়ের উদ্যোগে এবার One Minute Original Music Videos

কলকাতা তথা বাংলায় ”FFACE” যথেষ্ট খ্যাত কলকাতায় বহু বছর ধরে Beauty Contest আয়োজন করার জন্য। এবার এই প্রতিষ্ঠানের নবতম উদ্যোগ One Minute Original Music Videos অর্থাৎ এক মিনিটের মিউজিক ভিডিও। দিন বদলেছে এখণ আমরা গান শোনার সাথে সাথে গান দেখতেও ভালোবাসি। আর সেই কারণেই মিউজিক ভিডিও- র আগমন সংগীত জগতে কিন্তু আগের মত আর  ক্যাসেট বা সিডি- র চল বন্ধ হয়েছে  বহু দিন হল। আগের মত কোন গায়ক বা গায়িকার এক সাথে ৮ টা বা ১০ টা গানের এ্যালবাম রিলিজ হয়না। এখণ বেশীর ভাগ সংগীত শ্রোতা ডিজিটাল প্লাটফর্মেই গান শূনতে পছন্দ করেন । কারণ যেখানে খূশী, যখন খূশী নিজের স্মার্ট ফোন থেকেই সেই গান উপভোগ করা যায়।

অন্যদিকে অন্যান্য সব জগতের মত সংগীত জগতেও  বেড়েগেছে ভীষণ রকমের প্রতিযোগিতা। এখণ একটা গান দিয়েই ডিজিটাল প্লাটফর্মে মানুষ ভাইরাল হয়েযায়। যেমন ইউটিউবে- র ”টূম্পা সোনা” থেকে বাদাম কাকুর ”বাদাম বাদাম”।  ফলত নবীন বা হঠাত করে জেগে ওঠা সংগীত শিল্পী দের কাছে হারিয়ে জাচ্ছে তথা কথিত সেই সব সংগীত শিল্পীরা যাদের কাছে সংগীত মানেই সাধনা। পিছিয়ে পড়ছেন সেই সব শিল্পীরা যাদের গান শুনে আমরা বড় হয়েছি ।

তাই  ”FFACE’ ও নীল রায় এবার শুরু করলেন One Minute Original Music Videos যা দেখা যাবে Instagame এ । নীল রায় আমাদের জানান – এই মিউজিক ভিডিও গুলী পরিচালনার দায়িত্বে থাকবেন বাবা যাদব। সাথে দেখা যাবে ফালাক রশিদ রায় ও অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও জন ভট্টাচার্য কে। নিঃসন্দেহে এটি একটি নতুন ধরণের সংগীত পরিবেশনের উদ্যোগ যা গায়ক গায়িকার সাথে শ্রোতাদের ও মন জয় করবে।

আর এই উদ্যোগে সামিল হয়েছেন বাঙলার সংগীত জগতের নক্ষত্ররা যেমন জিত গঙ্গোপাধ্যায়, বিক্রম ঘোষ, রুপম ইসলাম, রূপঙ্কর বাগচী, সোমলতা আচার্য, জয় সরকার। লোপামূদ্রা মিত্র, ইমন চক্রবর্তী, ফালাক রশিদ রায় ও অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও জন ভট্টাচার্য ।

গতকাল পার্ক হোটেলে একটি সাংবাদিক সম্মেলন এর মাধ্যমে শুভ সূচনা হল এই অনুষ্ঠানের । আপনাদের জন্য রইলো সেই অনুষ্ঠানের ভিডিও

আপনাদের কাছে আমাদের অনুরোধ আমাদের ইউটিউব চ্যানেল টি অবশ্যই Subscribe করবেন যাতে আমাদের সব খবরের নোটিফিকেশন সবার আগে আপনার কাছে পৌছায়। 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!