Home » Mrs Chatterjee Vs Norway | মুখোমুখি রাজীব সরকার | Exclusive

Mrs Chatterjee Vs Norway | মুখোমুখি রাজীব সরকার | Exclusive

বর্তমানে পথে ঘাটে জনগন যখন দূর্ঘটনাগ্রস্ত আহত মানুষ দেখতে পান, তখন সেই আহত মানুষকে দ্রুত হাসপাতালে পাঠানোর চেষ্টা না করে নয় পাশ কাটিয়ে চলে যান, আর না হলে মোবাইলে ছবি তুলে সামাজিক মাধ‍্যমে শেয়ার করেন। কারন, কেউ আর এসব ঝামেলায় জড়াতে চান না। ঠিক এই ভাবেই আমরা একে ওপরের পাশ থেকে সরে দাড়াচ্ছি।

আজ থেকে বছর দশেক আগে, বাগুইআটির এক অতি সাধারণ মধ‍্যবিত্ত পরিবারের যুবক এগিয়ে এসেছিল মানুষের পাশে দাড়াতে। অবশ্যই নিস্বার্থ ভাবে দাড়িয়ে ছিল সহস্রাধিক মানুষের পাশে। সমাজের পাশে। মানুষ ও সমাজের জন‍্য একের পর এক কাজ করেছেন যা জানলে বা শুনলে অবাক হতে হয়। সে সব কথাই আমরা আপনাদের জানাবো তবে এক এক করে।

এই মানুষ টার এই সব কাজের জন‍্য আজ আমরা সবাই কোথাও না কোথাও উপকৃত। সরাসরি বা অন‍্যভাবে। কলকাতা তিলোত্তমার স্বপ্ন নগরী নিউটাউন থেকে রাজারহাটে যারা থাকেন তারা হয়তো এসব কিছুই জানেন না। তারা যে আজ নিশ্চিন্তে স্ত্রী বা কন‍্যা কে নিয়ে লাক্সারি জীবন যাপন করছেন বা সুখনিদ্রায় মগ্ন হচ্ছেন তা এই রাজীব সরকারের জন‍্যই। এসব কিছুই আমরা আপনাদের কাছে আনবো বা তুলে ধরবো এক এক করে।

কেন নিঃস্বার্থ ভাবে, এত ভালো ভালো কাজ করার পরেও তাকে জেলে যেতে হল? কোন অপরাধে? কেন তাকে মামলায় জড়িয়ে রাখা হয়েছে সব জানবো ও জানাবো।

তবে আজ অর্থহীন, কর্মহীন, ক্ষূধার্ত ও অসুস্থ  রাজীব সরকার প্রথম বার আমাদের ক‍্যামেরার মুখোমুখি Mrs Chatterjee Vs Norway সিনেমার বিষয় নিয়ে। আপনাদের জন‍্য রইলো সেই Exclusive Video. আমাদের চ‍্যানেলটি সাবসক্রাইব করতে ভুলবেন না ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!