Home » ইউরস টুথফুলির তৃতীয় শাখা উদ্বোধন

ইউরস টুথফুলির তৃতীয় শাখা উদ্বোধন

১বি আউটরাম স্ট্রিটে প্রিমিয়াম ডেন্টাল ট্রিটমেন্ট সেন্টারের ইউরস টুথফুলির তৃতীয় শাখা উদ্বোধন যা এক ছাদের নীচে একটি ব্যাপক ডেন্টাল সমাধান প্রদান করে

আপনি কি আপনার হাসিতে অসুখী?
আপনি কি আপনার ছবি তোলা অপছন্দ করেন?
আপনি কি চান এটার একটি দ্রুত সমাধান?


ইউরস টুথফুলি ডেন্টাল ক্লিনিক হল কলকাতার সবচেয়ে আধুনিক ডেন্টাল ক্লিনিকগুলির মধ্যে একটি যেখানে সমস্ত অগ্রিম প্রযুক্তি রয়েছে। এই ডেন্টাল ক্লিনিকের প্রাকৃতিক-সুদর্শন হল নান্দনিক দাঁতের কাজ এবং অসামান্য মানের মান, রোগীর নিরাপত্তা এবং রোগীর যত্ন পরিষেবা প্রদান করা।দ্রুত কার্যকর চিকিৎসার  জন্য তাদের নিজস্ব ডেডিকেটেড অন-সাইট ডিজিটাল ডেন্টাল ল্যাব রয়েছে।

এই কর্মসূচীতে বক্তৃতা দিতে গিয়ে বি.ডি.এস.(চেন্নাই) এবং ওরাল ইমপ্লান্টোলজিস্ট ডা: যশবন্ত সিনহা বলেন, “আমাদের ক্লিনিক ডেন্টাল পরিষেবাগুলির সম্পূর্ণ পরিসীমা প্রদান করে, যার মধ্যে একই দিনের ক্রাউন, মাইক্রোস্কোপিক রুট ক্যানেল ট্রিটমেন্ট, ডিজিটালস্মাইল ডিজাইনিং, ডেন্টাল ইমপ্লান্ট, ইন-হাউস থ্রিডি সিবিসিটি স্ক্যান এবং কসমেটিক ডেন্টাল ট্রিটমেন্ট রয়েছে।”এমডিএস (প্রোস্টোডন্টিস্ট) ডাঃ চেতনা টিকমানি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

একই দিনে মুকুট / একক দিনের দন্তচিকিৎসা
সিইআরইসি : ক্রাউনস / ভেনিয়ার্স ইন ওয়ান ভিজিট: ইউরস টুথফুলি ডেন্টালে, আমরা সিইআরইসি প্রযুক্তি অফার করি, যা অ্যামালগ্যামগুলি প্রতিস্থাপন এবং ফাটা বা কাটা দাঁত এবং বাহ্যবস্থা পুনরুদ্ধার করার জন্য একটি বিপ্লবী অত্যাধুনিক সিস্টেম।

ধনুর্বন্ধনী এবং ইনভিসালাইন
মিস্যালাইন করা দাঁত অনেকগুলি স্বাস্থ্য সমস্যা, অস্বস্তির কারণ হতে পারে এবং আপনার আত্মবিশ্বাসকে কমিয়ে দিতে পারে৷ খুব কম লোকই যথেষ্ট ভাগ্যবান যে পুরোপুরি সারিবদ্ধ দাঁত নিয়ে জন্মগ্রহণ করতে পারে৷ কিন্তু আমাদের বাকিদের জন্য ইউরস টুথফুলি-এ আমরা পৃথক ঘটনা মূল্যায়ন করার জন্য পরামর্শ প্রদান করি এবং সম্ভাব্য সমস্ত অর্থোডন্টিক চিকিৎসার বিকল্প প্রদান করি যাতে আপনি একটি সুন্দর হাসি পেতে পারেন যা সারাজীবন আপনার জন্ম স্থায়ী হয়।

ডিজিটাল স্মাইল ডিজাইনিং

আমরা বুঝতে পারি যে অনেক লোক বিভিন্ন কারণ তাদের হাসিতে অসন্তুষ্ট হতে পারে। তাদের দাঁত জীর্ণ, বাঁকানো, অনুপস্থিত বা বিবর্ণ হতে পারে। কখনও কখনও এটি সমস্যাগুলির সংমিশ্রণ, যেখানে একটি ডিজিটাল স্মাইল ডিজাইনিং আসে।

মুখ এবং ঠোঁট চিকিৎসা

আমাদের মুখ ও ঠোঁট ভাস্কর্য প্রসাধনী চিকিৎসার মাধ্যমে আপনার মুখ এবং নতুন হাসিকে পুনরুজ্জীবিত করুন।

মাইক্রোস্কোপিক রুট ক্যানেল চিকিৎসা

প্রতিটি রুট ক্যানেল পদ্ধতি সুনির্দিষ্ট, নির্বিঘ্ন এবং ব্যথামুক্ত হয় তা নিশ্চিত করতে আমরা আমাদের দক্ষতার সাথে অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয় করি।

একদিনে দ্রুত এবং স্থায়ী ডেন্টাল ইমপ্লান্ট

প্রায়শই আমরা এমন লোকদের দেখতে পাব যাদের কিছু দাঁত নেই, বা দাঁত ভেঙ্গে যাচ্ছে, বা তারা শুধু সচেতন যে তাদের দাঁত টিকবে না, বা তাদের একটি দাঁত আছে যার সাথে তারা লড়াই করছে। আপনি জানেন যে আপনার চিকিৎসার প্রয়োজন, আপনার একটি সমাধান দরকার তবে চিকিৎসার সময় একটি দাঁতের কাপড় পরা সবচেয়ে বড় চ্যালেঞ্জ হতে পারে।

টেম্পোরোম্যান্ডিবুলার জয়েন্ট ডিসঅর্ডার

আপনি টেম্পোরোম্যান্ডিবুলার ডিসঅর্ডার বা টিএমডিতে ভুগছেন। আমাদের টিএমডি কেয়ার প্রোগ্রাম কীভাবে আপনার অস্বস্তি থেকে মুক্তি দিতে পারে তা জানতে আমাদের সাথে যোগাযোগ করুন।

ইন-হাউস থ্রিডি সিবিসিটি স্ক্যান

ইউরস টুথফুলি এখন একটি অসাধারণ নতুন প্রযুক্তি অফার করে যা তৈরি করে
একটি থ্রিডি শঙ্কু রশ্মি ইমেজিং যার মাধ্যমে কেউ দ্রুত কম্পিউটারে তৈরি মুখের হাড়, দাঁত এবং অন্যান্য বিশদ যেকোন কোণ থেকে ৩ মাত্রা এবং রঙে দেখতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!