Home » একটি গৌরবময় সকার ক্যারিয়ারের বিদায়: কিংবদন্তিদের বিদায়

একটি গৌরবময় সকার ক্যারিয়ারের বিদায়: কিংবদন্তিদের বিদায়

কলকাতা 21শে জানুয়ারী 2024: যখন চূড়ান্ত বাঁশি বাজে এবং উল্লাসের প্রতিধ্বনি ম্লান হয়ে যায়, ফুটবলের জগৎ সবচেয়ে বিখ্যাত ক্যারিয়ারকে বিদায় জানায়। একজন কিংবদন্তি খেলোয়াড়ের প্রস্থান একটি যুগের সমাপ্তি চিহ্নিত করে, যা ভক্ত, সতীর্থ এবং প্রতিদ্বন্দ্বীদের পিচে উদ্ভাসিত অসাধারণ যাত্রার প্রতিফলন করে। বিদায় একটি অধ্যায়ের সমাপ্তি চিহ্নিত করে কিন্তু নতুন সুযোগের দরজা খুলে দেয়। প্রতিযোগিতামূলক খেলাকে বিদায় জানায়, তারা মেন্টরশিপ থেকে শুরু করে সম্প্রদায়ের অংশগ্রহণ পর্যন্ত বিভিন্ন ক্ষমতায় খেলাধুলায় অবদান রাখার বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করে।

বিজয়, চ্যালেঞ্জ এবং সুন্দর খেলার প্রতি অটল প্রতিশ্রুতিতে ভরা ক্যারিয়ারের প্রতি মনোযোগী বিবেচনা এবং প্রতিফলনের পরে অবসর নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। Ambidextrous Indica Pvt. লিমিটেড (AIPL) সতীর্থ, কোচ, পরিবার এবং উত্সাহী অনুরাগীদের কাছ থেকে প্রাপ্ত সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছে। AIPL তাদের চূড়ান্ত ধনুক গ্রহণ করে, সকার সম্প্রদায় এই কিংবদন্তি খেলোয়াড়ের দ্বারা খেলাধুলায় আনা আনন্দ, দক্ষতা এবং অনুপ্রেরণার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে একটি যুগের সমাপ্তি স্বীকার করে এবং উদযাপন করে।

মিঃ সন্দীপ নন্দী, মিঃ আলভিতো ডি’কুনহা, মিঃ দীপক মন্ডল, মিঃ মেহেতাব হুসেন, মিঃ রহিম নবী, মিঃ অর্ণব মন্ডল, মিঃ দীপঙ্কর রায়, মিঃ দেবব্রত রায়, মিঃ সহ ফুটবল তারকাদের একটি নক্ষত্র। বাসুদেব মন্ডল, মিঃ অসীম বিশ্বাস, মিঃ সফর সরদার, মিঃ লালকমল ভৌমিক এবং মিঃ সুব্রত পালকে খেলাধুলায় তাদের ব্যতিক্রমী অবদানের জন্য সম্মানিত করা হবে। তাদের সাথে, অধ্যাপক সৌগত রায়, সংসদ সদস্য এবং শ্রী দেবাশীষ মুখার্জি, প্রাক্তন ভারতীয় আন্তর্জাতিক ফুটবলার মত কিছু বিশিষ্ট ব্যক্তিও এই ইভেন্টে অংশ নেবেন।

অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে শ্রী সিরসেন্দু চক্রবর্তী উল্লেখ করেন, “এআইপিএল-এর পক্ষ থেকে, আমি অবশ্যই নাটাগড় ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনকে এই অনুষ্ঠানের আয়োজন করার জন্য ধন্যবাদ জানাই। এই ইভেন্টে অংশ নেওয়া এবং ম্যাচ খেলার জন্য আমি সমস্ত কিংবদন্তিদের কাছেও কৃতজ্ঞ। আমি সমস্ত ভক্ত, এবং সমর্থকদের নিঃশর্ত ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। এআইপিএল এই উপলক্ষে সমস্ত কিংবদন্তীকে অভিনন্দন জানাতে পেরে গর্বিত। তাদের মূল্যবান সময় এবং উপস্থিতির জন্য সকল গণ্যমান্য ব্যক্তিদের ধন্যবাদ। দেবাশীষ মুখোপাধ্যায় এবং প্রয়াত সমীর চ্যাটার্জিকে বিশেষ ধন্যবাদ।”


মিঃ সুব্রত পাল বলেছেন, “আমরা এই ইভেন্টের জন্য আয়োজক – AIPL-কে ধন্যবাদ জানাতে চাই। খেলোয়াড় হিসেবে আনুষ্ঠানিকভাবে বিদায় নেওয়া আমাদের জন্য একটি আবেগপূর্ণ মুহূর্ত। ক্লাবগুলোর হয়ে খেলা এবং পদক ও ট্রফি জেতা সম্মানের বিষয়। আমরা আমাদের স্পনসর এবং ভক্তদের বিশেষ করে তাদের নিঃশর্ত সমর্থনের জন্য ধন্যবাদ জানাই যখনই আমরা মাঠে ছিলাম।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!