Home » এবার শুরু হতে চলেছে “কীর্তন”

এবার শুরু হতে চলেছে “কীর্তন”

এবার শুরু হতে চলেছে “কীর্তন” !! আরে না না , এ কীর্তন সেই কীর্তন নয়। নতুন বাঙলা চলচিত্র কীর্তন। মুখ্য ভুমিকায় থাকছেন পরান বন্দ্যোপাধ্যায়, অরুনিমা ঘোষ ও গৌরব চট্টোপাধ্যায়।

কীর্তন পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত (অবিনাশ) এবং অরুণিমা ঘোষ অভিনীত (মনিমালার) একটি অনন্য গল্প। মনিমালা হলেন অবিনাশের পুত্রবধূ যিনি তাদের পুরানো বাড়ি নিয়ে সত্যিই হতাশ এবং নতুন ফ্ল্যাটে চলে যেতে চান তার ছেলেকে সতেজ এবং আধুনিক মানসিকতা নিয়ে। যেখানে অভিনাশ তার পৈতৃক বাড়ি ছেড়ে যাওয়ার বিরুদ্ধে মারা গেছেন যেখানে তার অনেক স্মৃতি রয়েছে এবং তিনি মানসিকভাবে গভীরভাবে সংযুক্ত। অবিনাশ এবং মনিমালা একে অপরের সাথে ঝগড়া করতে থাকে একজন আধুনিক বাড়িতে যেতে চায় এবং একজন এই পুরানো বাড়িতে থাকতে চায়। অবিনাশ সম্পূর্ণ হতাশ এবং তার ছেলেকে ‘ঘোটি’ বিয়ে করে ‘বাঙাল’ বাড়ি নিয়ে যাওয়ার জন্য বকাঝকা করে। হাস্যকর এবং হাস্যকর ঘটনা চলতে থাকে এবং অরূপ চরিত্রে অভিনয় করেছেন গৌরব চ্যাটার্জি যিনি অবিনাশের ছেলে, তিনি স্ত্রী এবং বাবার মধ্যে পেন্ডুলামের মতো দোল খাচ্ছেন। অবিনাশ এবং মনিমালা সব সময় একে অপরের সাথে লড়াই করে এবং বহিরাগতদের সামনে একে অপরকে সমর্থন করে। কিন্তু একটি দিন আসে যখন একটি ঘটনার কারণে সবার জীবন উল্টে যায়। এরপর যা হয় তা পরবর্তীতে প্রকাশ করা হবে।

কি জানালেন এই ছবির কলাকুশলীরা ? আপনাদের জন্য রইলো সেই ভিডিও আর আপনাদের কাছে আমাদের আবেদন আমাদের ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করতে ভুলবেন না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!