Home » গোকুল শ্রী এক্সাইড

গোকুল শ্রী এক্সাইড

১২ই অক্টোবর, ২০২২ বুধবার থেকে গোকুল শ্রী এই বছরের দীপাবলির জন্য বিভিন্ন আকারে এবং থিমে দিওয়ালি স্পেশাল সুইট বক্স লঞ্চ করেছে ৷ এই শিল্পে ৩০ বছরের সাফল্যের পরে আমরা আমাদের ব্র্যান্ডে বিলাসিতা এবং জাঁকজমকের ছোঁয়া যোগ করছি! নতুন ব্র্যান্ডের মতাদর্শকে মাথায় রেখে, এই বছরের দীপাবলির জাঁকজমক সম্পর্কে, আরবি খেজুরের অসামান্য কাউন্টার, সূক্ষ্ম জাফরান মিষ্টি এবং কলকাতায় সোনার প্রলেপযুক্ত ভারতীয় মিষ্টির লাইন আগে কখনও দেখা যায়নি। এই সোনার প্রলেপযুক্ত মিষ্টিগুলি কেবল দুর্দান্ত দেখায় না, তারা যে স্বাস্থ্য সুবিধাগুলি সরবরাহ করে তাও চিত্তাকর্ষক!


এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে শ্রী লক্ষ্মীকান্ত বালাসারিয়া বলেন, “আমরা আমাদের বিভিন্ন চকলেটের জন্য ব্যাপক সাড়া পেয়েছি এবং থিমটিও আমাদের গ্রাহকদের দ্বারা প্রশংসিত হয়েছে। আমরা গোকুলশ্রীতে সবসময় মিষ্টি এবং চকোলেটে নতুন উদ্ভাবনী ধারণা নিয়ে আসি যা আমাদের গ্রাহকদের দ্বারা অত্যন্ত প্রশংসিত। আমরা সর্বদা আমাদের আইটেমগুলিতে অর্থের মূল্য দেওয়ার চেষ্টা করি। সকলের জন্য শুভ ও সমৃদ্ধ দীপাবলির শুভেচ্ছা জানাই।”
বিভিন্ন ধরনের মিষ্টিগুলো হল: জাফরান খেজুর, সোনা কি চোকরি, পটাকা বাক্স, বাহুবলী বরফি বাক্স, বিভিন্ন ধরণের লাড্ডু বাক্স, বড়ো আকারের গোলাপজাম এবং এই বছরের বিশেষ আকর্ষণ বাকলাভা মিষ্টি বাক্স।

এই বাকলাভা মিষ্টির বাক্স শুকনো ফল দিয়ে তৈরি, এটিকে আপনার পরিবার এবং বন্ধুদের সমস্ত মিষ্টি এবং চকলেট প্রেমীদের জন্য একটি স্মরণীয় উপহার দেওয়ার বিকল্প হিসাবে একত্রিত করতে পারে। বাকলাভা মিষ্টির প্রারম্ভিক মূল্য প্রতি পিস ৪০ টাকা। বিশেষ লাড্ডুর মিষ্টির বাক্স মূল্য ২০০০ টাকা।গোকুল শ্রী-এর সমস্ত শাখায় এই মিষ্টিগুলো পাওয়া যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!