Home » জল্পনার শেষ। নতুন দায়িত্বে দেবাংশু।

জল্পনার শেষ। নতুন দায়িত্বে দেবাংশু।

গতকাল তৃনমূল যুব কংগ্রেসের অন‍্যতম মুখপাত্র এবং বঙ্গ রাজনীতিতে খেলা হবে স্লোগানের প্রবর্তক দেবাংশু ভট্টাচার্য্য। তিনি তার বক্তব্য আর যুক্তি তর্কের কারনেই জনপ্রিয় সাধারণ জনগন থেকে বিরোধী দলে। তার জনসভায় তার বক্তব্য শুনতে ভীড় করেন লক্ষাধিক মানুষ। কিন্তু গতকালই যুব তৃনমূলের নতুন কমিটি গঠনের তালিকা প্রকাশ হয় সেখানে দেবাংশু ভট্টাচার্য্যের নাম বাদ থাকার পরেই এই তরুন তুর্কির ফেসবুকে একটি পোষ্ট কে ঘিরেই আলোর গতিবেগে একটি জল্পনার সৃষ্টি হয় অনান‍্য বিরোধী দল থেকে সংবাদ মাধ‍্যম গুলির মধ‍্যে। যদিও দেবাংশু সেই পোষ্ট কয়েক মিনিট পরে ডিলিট করলেও তার সেই পোষ্টের স্ক্রীনশট ভাইরাল হয়।

viral screen shot

দেবাংশুর জনপ্রিয়তা তার বক্তব্যের কারনেই। বিরোধী দলের বাঘা বাঘা নেতৃত্ব দেবাংশুর বিতর্কে শ্রোতা হয়েই থেকে যান। দেবাংশুর পোষ্ট নিয়ে তাদের অনেকেই তাদের সামাজিক মাধ্যমে দেবাংশু কে কটাক্ষ করে নানান প্রতিক্রিয়া পোষ্ট করতে থাকেন। সেখানে বেশিরভাগেরই মূল বক্তব্য ছিল ডিসেম্বর এ খেলা শুরুর আগেই দেবাংশু খেলা শুরু করেদিল। আবার কেউ বলেছেন যুব কমিটিতে জায়গা না পেয়ে অভিমানে দল ছেড়েছেন দেবাংশু। এই সব বিতর্ক সামাল দিতে, তৃনমূলের দামাল দেবাংশু আজ সকালে ১২ নাগাদ লাইভে এসে তার বক্তব্য পেশ করেন। সেখানে দেবাংশু তার বক্তব্যে পরিস্কার জানিয়ে ছিলেন যে দল তাকে আগে যে দায়িত্ব দিয়েছিল সেখান থেকে তিনা অব‍্যাহতি নিয়েছেন কিন্তু দল ছাড়েননি। দল তাকে যদি আবার নতুন কোন দায়িত্ব দেয় তিনি আবারও সেই নতুন দায়িত্ব পালন করবেন। তার সাথে সাথে বিরোধী দলের পোষ্ট করা মিম তিনি দারুন ভাবে উপভোগ করেছেন বলেই জানিয়েছেন।

আর আজ কিছুক্ষন আগেই সর্ব ভারতীয় তৃনমূল কংগ্রেস থেকে একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, তৃনমূল কংগ্রেসের সুপ্রিমো মাননীয়া মমতা বন্দোপাধ‍্যায় আজ থেকে তৃনমুল কংগ্রেসের “সোস‍্যাল মিডিয়া ও আইটি সেল” গঠন করলেন যার সভাপতিত্বে থাকছেন তৃনমূল কংগ্রেসের এই তরুন তুর্কি দেবাংশু ভট্টাচার্য্য এবং তিনি শহর, জেলা ও গ্রামাঞ্চলের যাবতীয় দায়িত্ব পরিচালনা করবেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!