Home » জল্পনা কাটিয়ে অবশেষে জানা গেলো “জওয়ান “- মুক্তির তারিখ

জল্পনা কাটিয়ে অবশেষে জানা গেলো “জওয়ান “- মুক্তির তারিখ

স্বর্ণালী পাত্র, কলকাতা: নির্ধারিত দিনে নয়, তিন মাস পিছিয়ে গেলো “জওয়ান” মুক্তির দিন। শনিবার বলিউড বাদশাহ সোশ্যাল মিডিয়া মাধ্যমে টিজার রিলিজ করে ঘোষনা করলেন জওয়ান মুক্তির ডেট। জুন বা আগস্ট নয় আগামী ৭ই সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পাবে সকলের প্রিয় বলিউড বাদশা শাহরুখ – এর বহু প্রতীক্ষিত ছবি “জওয়ান”।

২০২৩-এ “পাঠানের” মাধ্যমে রূপলি পর্দায় কামব্যাক করেন কিং খান। বিশ্ব জুড়ে প্রায় ১০৫০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছিল “পাঠান”। দর্শকদের উন্মাদনাকে উস্কে দিতে আবারও তিনি ফিরছেন “জওয়ান” – এর মাধ্যমে। রেড চিলিজের ইউটিউব অ্যাকাউন্ট সহ সমস্ত সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে ছবির টিজার এবং পোস্টারও।


টিজারে শাহরুখ খানের মুখ দেখা যায়নি। তাকে দেখা গেছে ব্যান্ডেজ ঢাকা অবয়বে অ্যাকশন প্যাকড অবস্থায়। এবার তার প্রথম লুক দেখার অপেক্ষায় কোটি কোটি অনুরাগী। পাঠান কেও ছাপিয়ে যাবে ” জওয়ান” এমনই মন্তব্য করছেন অনেকে।


দক্ষিণী পরিচালক অ্যাটলির হাত ধরে এটি শাহরুখের প্রথম প্যান সিনেমা। জানা যাচ্ছে, ছবিতে ডবল রোলে থাকছেন তিনি। বাবা এবং ছেলে উভয়ের ভূমিকায় তাকে দেখা যাবে। এই ছবিতে বলিউড বাদশার পাশাপাশি দেখা যাবে দক্ষিণের তারকা অভিনেতা বিজয় সেতুপতিকে। নয়নতারা, সান্য মালহোত্রার মতো অভিনেত্রীরা। এমনকী বিশেষ দু’টি চরিত্রে সঞ্জয় দত্ত, আল্লু অর্জুনের মতো তারকাকেও দেখা যেতে পারে বলে খবর। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন শাহরুখ – পত্নী গৌরী খান।


ছবির টিজার মুক্তি পাওয়ার পর সমগ্র নেটপাড়ায় শুরু হয় মাতামাতি। মাত্র ১১ মিনিটের মধ্যেই ১৬ হাজার এর বেশি দর্শক টিজারটি দেখেন। আটলি কুমার পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে হিন্দি তামিল ও তেলেগু ভাষায়। চলতি বছরে জওয়ান ছাড়াও মুক্তি পাওয়ার কথা রাজকুমার হীরানির ছবি “ডাংকি”। মুক্তির দিন আপাতত ধার্য করা হয়েছে এবছরের বড়দিনে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!