Home » দেবের চোখে ব‍্যান্ডেজ। প্রকাশ‍্যে এলো নায়কের এই ছবি

দেবের চোখে ব‍্যান্ডেজ। প্রকাশ‍্যে এলো নায়কের এই ছবি

এই মুহুর্তে বাংলা চলচ্চিত্রের অন‍্যতম স্থম্ভ দেব। বিগত এক দশকের বেশী সময়ে তিনি বাংলা চলচ্চিত্র প্রেমীদের দিয়েছেন একের পর এক হাউসফুল। প্রতিযোগিতায় নেমে তাকে শিকার হতৃ হয়েছে বহু কটাক্ষের। সামাজিক মাধ‍্যমে তার বাংলা উচ্চারণ নিয়ে বয়েছে ট্রোলের বন‍্যা। কিন্তু সব কিছুকে মাথায় রেখে দেব কখন যে দেব ইন্টাটেইনমেন্ট ভেঞ্চার হয়েগেলেন তা হয়তো ট্রোলার রাই বুঝে উঠতে পারলেন না। কমার্শিয়াল বাংলা চলচ্চিত্রের মারকুটে অ‍্যাকশন হিরো থেকে নিজেকে ভেঙে বদলে ফেলেছেন। অভিনয়েও এসেছে অভিনবত্ব। অভিনবত্ব দেখা যাচ্ছে তার প্রযোজিত সিনেমাগুলির গল্পেরও।

যদিও রাজ‍্যের শাষক দলের বিধায়ক হবার জন‍্য তার সাফল‍্যকে কালিমালিপ্ত করার জন‍্য তাকে বহুবার বহু বিতর্কিত বিষয়ে জড়ানোর চেষ্টা করা হয়েছে। নির্দিধায় মুখোমুখি হয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী দলের সাথে। কোনভাবেই তাকে আটকে রাখা যায়নি। বাংলায় দেব এমন একজন অভিনেতা যিনি তার অভিনয় পেশার সাথে রাজনৈতিক পেশা কে এক করতে দেননি। যার জন‍্যই বিজেপি নেতা হয়েও মিঠুন অভিনয় করছেন এক মাত্র দেবের সাথেই। শুধুমাত্র অভিনয় জগত বা রাজনৈতিক জগতই নয়। দেব সামাজিক কাজের ক্ষেত্রেও যথেষ্ট এগিয়ে কিন্তু সেসব নিয়ে কোন ভাবেই প্রচারের আলোয় আসেন না তিনি। ব‍্যাস্ত থাকতে পছন্দ করেন তার প্রোডাকশনের সদস‍্যদের সাথে।

আজ কিছুক্ষন আগে দেব তার নিজস্ব টুইটার অ‍্যকাউন্ট থেকে তার সহকর্মীদের সাথে দোলে রঙ খেলার ছবি প্রকাশ করেন আর সেখানেই দেখা যায় তার বাম চোখটি ব‍্যান্ডেজ করা। মুহুর্তেই সেই ছবি ভাইরাল হয়। তার অনুগামীরা সেই ছবিতে দোলের শুভেচ্ছা জানাতে গিয়ে তার কুশল কামনা করেন। সেখানে অনেকেই জানতে চেয়েছেন ঠিক কি হয়েছে চোখে, বা কি করেই বা এটা হল? কিন্তু কোন ভাবেই দেব সে প্রশ্নের উত্তর দেননি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!