Home » নতুন রূপে ‘পুরনো সেই’ রুটসে মুক্তি পেল লকড়বগ্না ছবিতে ব্যবহৃত রবি ঠাকুরের গান

নতুন রূপে ‘পুরনো সেই’ রুটসে মুক্তি পেল লকড়বগ্না ছবিতে ব্যবহৃত রবি ঠাকুরের গান

Kolkata, 10th January, 2023: লকড়বা ভারতের এমন একটি প্রথম অ্যাকশন ফিল্ম যা একজন পশুপ্রেমিক সংগঠনের সদাসতর্ক ও সজাগ সদস্যের গল্প বলে। কলকাতার প্রেক্ষাপটে তৈরি এই ছবির প্রথম প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

ছবিটির মুখ্য চরিত্র অংশুমান ঝা, ঋদ্ধি ডোগরা, মিলিন্দ সোমান, পরেশ পাহুজা রবীন্দ্রনাথ ঠাকুরের “পুরানো সেই দিনের কথা গানটির নয়া আঙ্গিক লঞ্চ করার জন্য কলকাতায় আসেন। রুটসে আয়োজিত হয় এই অনুষ্ঠান। এই রবীন্দ্রসংগীতটির নয়া রূপদান করেছেন বেলজিয়ান মায়েস্ট্রো সাইমন ফ্রান্সকুয়েট।

অংশুমান ঝা, বলেন রবীন্দ্রনাথ ঠাকুরের পুরানো সেই দিনের কথা গানটিকে নতুন করে কম্পোজ করেছেন ফ্রান্সকুয়েট। গানটি গেয়েছেন শ্রুতি পাঠক। কলকাতার শ্রোতারা এই ২১ শতকের রবি ঠাকুরের একটি ক্লাসিকের প্রথম উপস্থাপনা শুনতে পারেন। অংশুমান আরও বলেন ১৩ জানুয়ারি অর্জুনের সঙ্গে দেখা হবে। কিন্তু আমি যেন আর অপেক্ষা করতে পারছিনা।

ঋদ্ধি ডোগরা যোগ করেছেন, “লকড়বগ্গা সত্যিই একটি বিশেষ চলচ্চিত্র এতে অ্যাকশন থ্রিল রয়েছে। অক্ষরা, আমার চরিত্রটি নায়ক এবং প্রতিপক্ষের মধ্যে একটা রহস্য রোমাঞ্চ মুহূর্তের জন্ম দেয়। এটি স্পষ্টতই আমার বড় পর্দায় আত্মপ্রকাশের জন্য বিশেষ একটা প্ল্যাটফর্ম।

মিডিয়ার সাথে কথা বলার সময়, মিলিন্দ সোমান বলেন, – লকড়বগ্না মতো একটি অনন্য অ্যাকশন ফিল্মের অংশ হতে পারাটা রোমাঞ্চকর। গল্প এবং চরিত্রের প্রতিটি দিক সুচিন্তিত। স্ক্রিপ্টে একটি মার্শাল আর্ট হিসাবে ক্রাভ মাগা কতটা অন্তর্নিহিতভাবে অন্তর্ভুক্ত করা হয়েছে। আংশুমান ক্রাভ মাগায় প্রচুর প্রশিক্ষণ নিয়েছেন এবং কোরিওগ্রাফি বিশেষভাবে এই মার্শাল আর্টকে তুলে ধরার জন্য তৈরি করা হয়েছে। আমি একজন মার্শাল আর্ট প্রশিক্ষক এবং আংশুমানের বাবার চরিত্রে অভিনয় করছি, শুটিংয়ের সময়সূচী তীব্র ছিল। আবেগপ্রবণ মানুষের সাথে কাজ করা আমি সবসময়ই উপভোগ করেছি।

এটি এমন একটি চরিত্র যা আমি আগে কখনও অভিনয় করিনি- একজন বাঙালি বাবা এবং একজন মার্শাল আর্ট প্রশিক্ষক হিসেবে কাজ করা এক অনন্য অভিজ্ঞতা সূচিত করে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!