Home » নরেন্দ্র মোদীর চুরি হচ্ছে ম্যালেরিয়ার মশার মতো। দিদি বাংলায় দিয়ে দিচ্ছেন, আর মোদী নিয়ে যাচ্ছেন – দেবাংশু ভট্টাচার্য

নরেন্দ্র মোদীর চুরি হচ্ছে ম্যালেরিয়ার মশার মতো। দিদি বাংলায় দিয়ে দিচ্ছেন, আর মোদী নিয়ে যাচ্ছেন – দেবাংশু ভট্টাচার্য

পূর্ব মেদিনীপুর ভগবানপুর সঞ্জয় কাপড়ী :–একুশের বিধানসভা নির্বাচনে ভগবানপুরে ছাপ্পা ভোট হয়েছে। ছাপ্পা ভোট করে বিজেপি সিটটা বার করেছে। এখানকার ছাপ্পা বিধায়ক গ্রাম পঞ্চায়েত এলাকায় গুন্ডাদের নিয়ে সন্ত্রাস করছে। পঞ্চায়েত নির্বাচনে এবার ভয়ঙ্কর খেলা হবে। পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ২ ব্লকের বরোজ ও অর্জুন নগর অঞ্চল তৃণমূলের উদ্যোগে আয়োজিত হরিণাবাড়িতে জনসভায় এমনই মন্তব্য করলেন রাজ্য তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য।

তিনি বলেন, ভোটে জেতার পর ‘দিদি’ দুবার দুয়ারে সরকার করেছে। মুখ্যমন্ত্রী বাংলায় মায়েদের জন্য লক্ষীর ভাণ্ডার দিচ্ছে। তিনি আরও বলেন, কেন্দ্রের মোদী সরকার গ্যাস, পেট্রোল ও ডিজেল- সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়েছে। নরেন্দ্র মোদীর চুরি হচ্ছে ম্যালেরিয়ার মশার মতো। দিদি বাংলায় দিয়ে দিচ্ছেন, আর মোদী নিয়ে যাচ্ছেন। সমবায় নির্বাচনে আবার রাম-বাম জোট হয়েছে। ৩৪ বছরে সিপিএম বাংলায় একটাও প্রকল্প চালু করেনি। সিপিএম ও বিজেপি বাংলায় কোন দিন আর ক্ষমতায় আসবে না। মমতা ব্যানার্জী বাংলায় পরিবর্তন এনেছেন। দিদি বাংলায় কাজের রাজ্য ফিরিয়ে এনেছেন। ভগবানপুরে পঞ্চায়েত নির্বাচনে আপনাদেরকে বিজেপির ঘটি উল্টোতে হবে। মমতা ব্যানার্জীর গায়ে যারা কালি ছেটাঁতে আসবে তারা কালো হয়ে যাবে। চব্বিশের লোকসভা ভোটে খেলা হবে। কিন্তু হাওয়ায় চপ্পল পরা মেয়েটাকে দিল্লি পাঠাতে হবে। তবে এদিনের সভায় বিজেপি ছেড়ে দশটি পরিবার তৃণমূলে যোগদান করে। এদিনের সভায় উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি ও পটাশপুরের বিধায়ক উত্তম বারিক, ভগবানপুর ২ ব্লক তৃণমূলের সভাপতি অম্বিকেশ মান্না, জেলা পরিষদের সদস্য মানব পড়ুয়া, প্রাক্তন বিধায়ক অর্ধেন্দু শেখর মাইতি, ভগবানপুর ২ পঞ্চায়েত সমিতির সভাপতি কাজল বর্মণ, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ অনুরাধা নন্দগোস্বামী, বরোজ অঞ্চল তৃণমূল সভাপতি মিহির কুমার ভৌমিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!