Home » পাভেল পরিচালিত ” কলকাতা চলন্তিকা” – র ট্রেলার লঞ্চ হয়ে গেল । মুক্তি আসন্ন ।

পাভেল পরিচালিত ” কলকাতা চলন্তিকা” – র ট্রেলার লঞ্চ হয়ে গেল । মুক্তি আসন্ন ।

বাংলা চলচিত্র জগতে বয়সে সব থেকে কনিষ্ঠ তম চিত্র পরিচালক পাভেল ২০১৫ থেকে বাঙালী কে একের পর এক তার তৈরি করা চলচিত্রের মাধ্যমে বাঙলা ও  বাঙালি কে সমৃদ্ধ করে আসছেন । তার পরিচালিত ছবি “বাবার নাম গান্ধীজী” “বাওয়াল” “সোনার পাহাড়” “রসগোল্লা” “বাচ্ছা শ্বশুর” “বালা” ও “অসুর” ইতিমধ্যেয়ই আপামর বাঙালীর মন জয় করতে পেরেছে। এর পরেই কলকাতার বিবেকানন্দ সেতু ভেঙ্গে পরার দুর্ঘটনা কে নিয়ে তার পরবর্তী ছবি ”কলকাতা চলন্তিকা”র ট্রেলার লঞ্চ হয়ে গেল গত কাল । মূল চরিত্র অভিনয় করেছেন সৌরভ দাস , কিরন দত্ত , দ্বিতিপ্রিয়া , ইশা সাহা, অনামিকা সাহা, রজতাভ দত্ত , খরাজ মুখোপাধ্যায় ও অপরাজিতা আদ্য ।

ইতিমধ্যেয়ই পাভেলের ” কলকাতা চলন্তিকা” নিয়ে বাঙালী সিনেমা প্রেমিদের মধ্যেয় রয়েছে যথেষ্ট উত্তেজনা । কারন পাভেলের ছবি মানেই সেখানে থাকে অন্যরকমের স্বাদ। বাস্তবের ছোঁয়া আবার কখনও অদ্ভুত কল্পনার মায়াময় খেলা।

গতকাল আনুষ্ঠানিক ভাবে হয়ে গেল ”কলকাতা চলন্তিকার” ট্রেলার লঞ্চ। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলাম আমরাও। আপনাদের জন্য রইলো সেই অনুষ্ঠানের ভিডিও । আপনাদের কাছে আমাদের আবেদন আমাদের ইউটিউব চ্যানেল টি অবশ্যই সাবস্ক্রাইব করবেন কারন আমরা উৎকোচ বা উপহারের বিনিময়ে সংবাদ পরিবেশন করিনা। বাঙলা চলচিত্রের উন্নতি কল্পে আমরাও ব্রতি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!