Home » প্রখ্যাত ইউটিউবার মাঞ্চু দাদা অভিনীত স্বল্প দৈর্ঘ্যের ছবি ”আব্বুলিশ”

প্রখ্যাত ইউটিউবার মাঞ্চু দাদা অভিনীত স্বল্প দৈর্ঘ্যের ছবি ”আব্বুলিশ”

শনিবারই রিলিজ করেছে রজত সাহা পরিচালিত এবং ওয়ান লাভ মিডিয়া প্রযোজিত স্বল্প দৈর্ঘ্যের ছবি আব্বুলিশ। ছবির নামটা অদ্ভুত হলেও গল্পটা কিন্তু আমাদের মতো সাধারণ একটা গল্প। যে গল্পের শেষে একবার হলেও আপনার চোখের পাতা ভিজে আসবে। এই ছবিতে অভিনয় করতে দেখা গেছে অর্চিষ্মান বিশ্বাস, প্রান্ত দাস, রূপ দে, শতদ্রু মুখার্জী, মোহিনী সরকার সাথে অন্য একটি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে প্রখ্যাত ইউটিউবার মাঞ্চু দাদা কে যা এই গল্পের অন্যতম আকর্ষণ। এই গল্পের প্রধান বিষয় স্কুল জীবনের শেষ দিন কে কেন্দ্র করে। স্কুল জীবনের শেষ দিন বহু ছেলে মেয়ের জীবনের অনেক কিছুই পালটে দেয়। এমন কিছু ঘটনা ঘটে যা সারাজীবন মনে দাগ কেটে রাখে। আমরা এখানেও ঠিক তেমনি একটা গল্প দেখতো পারছি।

যেখানে প্রত্যেকটা চরিত্র কে আলাদাভাবে দেখানো হয়েছে। সাথে এই ছবিতে আমরা এমন একজন শিক্ষক কে দেখতে চলেছি যে ছাত্রদের কাছে শিক্ষক কম বন্ধু বেশি। জীবনে এগোনোর প্রত্যেকটা ধাপকে যে সুন্দরভাবে ছাত্রদের সামনে সুন্দরভাবে তুলে ধরছে। তবে এসবের পাশাপাশি এই গল্পে আমরা আরো এক মজার চরিত্র দেখতে চলেছি যাতে অভিনয় করেছে ইউটিউবার মাঞ্চু দাদা। এবং ইতিমধ্যেই মানুষ তার চরিত্রেকে যথেষ্ট পছন্দ করেছে।

সবশেষে মানুষ এই ছবি থেকে একরাশ আনন্দ পাবে। আর কোথাও গিয়ে হয়তো নিজের স্কুল জীবনের শেষ দিনে আরো একবার ফিরে যাবে। তার সাথে সাথে হয়তো চোখের সামনে কিছু হারিয়ে যাওয়া রঙ্গিন স্মৃতি আরো একবার ভেসে উঠবে যা আপনার অজান্তেই আপনার চোখকে ভিজিয়ে দেবে। The Indian Chronicles এর তরফ থেকে আব্বুলিশ এর পুরো টিমকে অনেক অনেক শুভেচ্ছা আশা করি তারা ভবিষ্যতে আরো অনেক ভালো ভালো কাজ আমাদের উপহার দেবে।

বিনোদন জগতের এরম আরো অনেক খবর জানতে হলে অবশ্যই থাকতে হবে The Indian Chronicles এর সাথে। বিনোদন এর আরেক নাম The Indian Chronicles । আপনাদের জন্য রইলো আব্বুলিশ এর লিঙ্ক

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!