Home » মাতলামির জেরে জেল, জেল থেকে সোজা রেকর্ডিং স্টুডিও।

মাতলামির জেরে জেল, জেল থেকে সোজা রেকর্ডিং স্টুডিও।

কথায় আছে, ওপর ওয়ালা যখন দেয়, তখন ছাদ ফাটিয়ে দেয়। কার যে কিভাবে, কখন ভাগ‍্যের চাকা ঘুরে যাবে তা কেউ বলতে পারেনা। বর্তমানে তা ইন্টারনেটের দৌলতে আরো সহজ হয়েছে। যেকোন বিষয়, যা মানুষের কাছে পছন্দের বা অপছন্দের, তা নিমেষেই “ভাইরাল” হয়ে প্রচারিত হয়ে যায় বিশ্বের দরবারে। ঠিক এই ভাবেই বাংলার প্রত‍্যন্ত গ্রামে থাকা এক দরিদ্র বাদাম চাষী তার বাদাম বিক্রি করার গান গেয়ে বিশ্বখ্যাত হয়েছেন, বিশ্বখ‍্যাত হয়েছেন বাংলাদেশের এক নকল সিডি বিক্রেতা হিরো আলম এবং রানাঘাট ষ্টেশনে ভিক্ষা করা রানু মন্ডল সহ অনেকেই।

সামাজিক মাধ‍্যমে এই ভাবে ভাইরাল হবার জন‍্য আনা হয়েছে “রিল”স্ বানানোর নতুন নতুন প্ল‍্যাটফর্ম যেখানে সাধারণ মানুষ তারা তাদের প্রতিভা তুলে ধরেন নেটিজেন দের কাছে।

এই সকল সাধারণ মানুষ সুস্থ মানসিকতার। তারা সুস্থ মানসিক অবস্থায় এই কাজ করে থাকেন কিন্তু এবার যা ঘটলো তা একে বারেই অভূতপূর্ব।

নেশাগ্রস্ত অবস্থায় পড়ে থাকা এক যুবক কে গ্রেফতার করে বিহার পুলিশ। ঘটনাটি বিহারের কেমুরের অন্তর্গত। গ্রেফতার হওয়া যুবকের নাম কানহাইয়া। পুলিশের হাজতে পড়ে থাকার পর একটি নির্দিষ্ট সময়ে তার জ্ঞ‍্যান ফেরার পর সে গান গাইতে শুরু করে। কানহাইয়ার গলায় স্থানীয় লোকগীতির সুর শুনে নড়েচড়ে ওঠে বিহার পুলিশের উচ্চ পদাধিকারীরাও। ভাইরাল হয়ে যায় কানহাইয়ার গান।

ভাইরাল হওয়া সেই গান শুনে, বিহারের বিধায়ক ড. শালভ মনি ত্রিপাঠী টুইট করে ঘোষনা করেন, কানহাইয়া কে আইনি সাহায্য করার সাথে সাথে তাকে নেশামুক্তি কেন্দ্র থেকে চিকিৎসা করিয়ে উত্তর প্রদেশের বিখ‍্যাত ত্রিনেত্র স্টুডিওতে গান রেকর্ডিং করানো হবে।

আপনাদের জন‍্য রইলো সেই টুইটের লিঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!