Home » রোম্যান্টিক সিনেমা ছেড়ে এবার রাফ-টাফ ‘লুঙ্গি ম্যান’ বনি

রোম্যান্টিক সিনেমা ছেড়ে এবার রাফ-টাফ ‘লুঙ্গি ম্যান’ বনি

আর রোম্যান্টিক সিনেমা নয় এবার রাফ-টাফ ‘লুঙ্গি ম্যান’ হয়ে সামনে এলেন অভিনেতা বনি সেনগুপ্ত । ফের নতুন সিনেমার ঘোষণা করলেন টলি অভিনেতা । ছবির নাম লুঙ্গি ম্যান। সম্ভবত অ্যাকশন-কমেডি সিনেমাটি মুক্তি পাবে পরের বছর মার্চে । সামনে এলে ‘লুঙ্গি ম্যান’-এর মোশন পোস্টার ।

পারবনা আমি ছাড়তে তোকে সিনেমা দিয়ে নিজেকে মেলে ধরেছিলেন তিনি । এখন তার হাতে পরপর বেশ কয়েকটা প্রোজেক্ট রয়েছে । কৌশানীর সাথেই অভিনয় করছেন ‘শুভ বিজয়া’, ‘ডাল বাটি চুরমা’, ‘হাঙ্গামা’ ছবিতে । হরনাথ চক্রবর্তীর পরিচালনায় আরও একটি নতুন ছবি নিয়ে কথা চলছে বনির । সেখানে সম্ভবত সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে পারেন বনি ।

 

বনি, তাঁর সোশ্যাল মিডিয়া তে ছবির মোশন পোস্টার শেয়ার করেছেন । সেখানে বনির পরণে শার্ট, লুঙ্গি ,গলার কারে ঝোলানো খোলা ব্লেড,আর হাতে ধরা ভোজালিতে রক্ত রয়েছে । সঙ্গে বন্দুক হাতে আরেকজন ।

সম্ভবত স্মাগলিং, গরু পাচার, নারী পাচারের মতো অপরাধের ঘটনাকে নিয়ে লেখা হয়েছে কাহিনি । ছবিটির পরিচালনায় রয়েছে অসীম আখতার। ছবির সৃজনশীল প্রযোজনা – সপ্তাশ্ব বসু । ‘লুঙ্গি ম্যান’-এর অ্যাকশন দেখার অপেক্ষায় দর্শকরা । এখন দেখার বিষয় এটাই কতটা দর্শকের অপেক্ষার দাম দিতে পারে ” লুঙ্গি ম্যান”।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!