Home » সামাজিক মাধ‍্যমে ঐন্দ্রিলা কে নিয়ে কুরুচিপূর্ণ মানসিকতার পরিচয় দিলেন বেশ কিছু সেলেব ও নেটিজেন

সামাজিক মাধ‍্যমে ঐন্দ্রিলা কে নিয়ে কুরুচিপূর্ণ মানসিকতার পরিচয় দিলেন বেশ কিছু সেলেব ও নেটিজেন

আমরা জানি ঐন্দ্রিলা অনেকদিন ধরেই অসুস্থ এবং নভেম্বর মাস থেকে আবারো এলোমেলো হয়েছিল ঐন্দ্রিলার জীবন। নভেম্বর মাসের দু তারিখে গুরুতর অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা, ক্যান্সার রোগ থেকে মুক্তি পাওয়ার সাথে সাথেই তার ব্রেইন স্ট্রোক হয়।

তিনি অনেকদিন ধরেই ভেন্টিলেসনে জীবনের সাথে যুদ্ধ করছেন। গতকাল রাতে রটানো হয় ঐন্দ্রিলা মারা গেছেন।
এর সাথে সাথেই এই খবরটি ছড়িয়ে পরে গোটা সোশ্যাল মিডিয়াতে। ঘটনাটি যাছাই না করে একটি সংবাদ মাধ্যমেও এটি বলা হয় যে ঐন্দ্রিলা মারা গেছেন।

এখনকার দিনে মানুষের হাতে সময় বড়ই কম, সময়ের অগ্রগতির সাথে মানুষও তালে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছেন। কিন্তু মানুষের জীবন নিয়ে ছেলেখেলা করার অধিকার কেই কাউকে দেয়নি। সুতরাং এত বড় একটা মিথ্যা প্রচার করার আগে হয়তো তাদের একবার অন্তত ভাবা উচিত ছিল যে ঘটনাটি সত্য কিনা।

 

 

বামাক্ষ্যাপা খ্যাত তার প্রেমিক সব্যসাচী ও সৌরভ গাঙ্গুলী সহ অনেক তারকারা হাত জোর করে জনগণকে তার অরোগ্য কামনা করার কথা বলেছেন, ঐন্দ্রিলা যেভাবে তার জীবন মৃত্যু যুদ্ধে লড়াই করে চলেছে সেটি আমাদের কাছে একটি অনুপ্রেরণা স্বরূপ।

 

 

 

ঐন্দ্রিলার কাছে আমাদের সকলের একটি প্রার্থনা তাকে এই যুদ্ধে জয়ী হয়ে ফিরে আসতেই হবে তাই তো বলছি ফাইট ঐন্দ্রিলা ফাইট। জীবনের পথে তার কত আনন্দ আয়োজন এখনো বাকি আছে, তাকে আমাদের এই দাবি মেনে আসতেই হবে। জীবন যুদ্ধের এই বিষম লড়াইয়ে কখনো তার মুখের হাসি ম্লান করতে পারেনি, আমরা তার দ্রুত আরোগ্য কামনা করি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!