Home » সোহম মধুমিতার দিলখুশে’ রয়েছে পরাণ, খরাজ, অপরাজিতা !

সোহম মধুমিতার দিলখুশে’ রয়েছে পরাণ, খরাজ, অপরাজিতা !

নতুন বছরের বড় চমক এবার, এই প্রথম বড় পর্দায় জুটি বাঁধতে চলেছে মধুমিতা সরকার এবং সোহম মজুমদার। ২০২৩ সালের ২০ জানুয়ারি মুক্তি পাবে নতুন ছবি ‘দিলখুশ’ । ছবিটির পরিচালনায় রয়েছে কিসমিস জনপ্রিয় পরিচালক রাহুল মুখোপাধ্যায়। প্রকাশ্যে এল এই ছবির প্রথম পোস্টার। নতুন বছরের জানুয়ারি মাসে মুক্তি পাবে ছবি ‘দিলখুশ’ ।

চার বিভিন্ন বয়সের জুটির গল্প উঠে আসবে এই ছবি তে। মধুমিতা ও সোহম ছাড়াও ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে । তিনি অনুসূয়া মজুমদারের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন । অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়ের, তার বিপরীতে রয়েছেন অপরাজিতা আঢ্য। সাথে আরো একটি জুটিতে রয়েছেন উজান চট্টোপাধ্যায় এবং ঐশ্বর্য সেন।

রাহুলের প্রথম ছবি ‘কিশমিশ’ দর্শকদের মধ্য এক অন্যরকম সারা ফেলেছিল। কিশমিশ ছবি ছিল এক প্রেমের গল্প । নির্ভেজাল এক ভালোবাসার আর সম্পর্কের ছবি ‘দিলখুশ। এটা নিয়েও দর্শকের প্রত্যাশা অসীম ।

ছবিতে রয়েছেন অনন্যা সেন সহ আরও অনেকে। এই ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছে নীলায়ন চট্টোপাধ্যায়। ক্যামেরার দায়িত্ব নিয়েছেন সামলেছেন মধুরা পালিত ৷

সম্প্রতি কেক মিক্সিং পর্বের মধ্যে দিয়ে উঠে এসেছে ছবির অফিশিয়াল পোস্টার। হাজির ছিলেন ছবির প্রায় সকল কলাকুশলীরা । এসভিএফ-এর ব্যানারে আগামী বছরের 20 জানুয়ারি আসবে এই ছবি। এই ছবি নিয়েও দর্শকের প্রত্যাশা দেখার মত। দেখা যাক দর্শকের মন রাখতে পারে কিনা দিলখুশ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!