Home » অবশেষে প্রকাশ‍্যে এলো ঋতাভরীর গর্ভধারণের রহস‍্য।

অবশেষে প্রকাশ‍্যে এলো ঋতাভরীর গর্ভধারণের রহস‍্য।

গতকাল সন্ধ‍্যায়, কলকাতা তথা বলিউড অভিনেত্রী ঋতাভরী হঠাৎ করেই সকল কে চমকে দিয়ে তার সামাজিক মাধ‍্যমে পোষ্ট করেন তিনি মা হতে চলেছেন। স্বাভাবিক ভাবেই তার গুনমুগ্ধ ভক্তরা তাকে আকস্মিকতার সাথেই শুভেচ্ছা জানাতে শুরু করেন। সাথে সাথেই ভাইরাল হয় সেই স্টেটাস।

অবশেষে প্রকাশ‍্যে এলো ঋতাভরীর গর্ভধারণের রহস‍্য।

কিন্তু আমরা গতকালই বলেছিলাম এটা অভিনেত্রী ঋতাভরীর নতুন কোন কাজের একটি প্রচার হতে পারে। কারন, তার গর্ভবতী হবার খবরটিতে তার ভক্তরা তাকে শুভেচ্ছা বার্তা দিলেও চলচ্চিত্র জগতে তার কোন সহকর্মী তাকে শুভেচ্ছা জানাননি। অন‍্যদিকে ঋতাভরী সম্পর্কে জড়িয়েছেন এরকম খবর হলেও পরবর্তীকালে তিনি নিজেই সেই খবর কে ভিত্তিহীন বলেছেন এবং তার বিবাহের কোন সংবাদ পরবর্তীকালে জানা যায়নি।

আজ প্রকাশ‍্যে এলো অভিনেত্রী ঋতাভরীর গর্ভবতী হবার আসল তথ‍্য।

অবশেষে প্রকাশ‍্যে এলো ঋতাভরীর গর্ভধারণের রহস‍্য।

বাংলার অন‍্যতম ওটিটি প্ল‍্যাটফর্মে আসছে সায়ন্তনী পুততুন্ডের লেখা গল্প অবলম্বনে নতুন ওয়েব সিরিজ “নন্দিনী”। পরিচালনায় : মীর ফলক, প্রযোজনায় সুরিন্দর ফিল্মস্। আগামী ১৫ই অক্টোবর মুক্তিপেতে চলেছে এই ওয়েব সিরিজ টি এবং ওয়েব সিরিজ ধরেই ওটিটি প্ল‍্যাটফর্মে ঋতাভরীর পথ চলা শুরু।

গর্ভাবস্থার ৯ মাস আর ৯টি এপিসোডের এই ওয়েবসিরিজে জানা যাবে কে এই “নন্দিনী”। অন‍্যদিকে ঋতাভরী তার ভক্তদের অদ্ভুত সব শুভেচ্ছা বার্তা গুলিকে নিজেও খুব চুটিয়ে উপভোগ করেছেন। কারন সুখবর তো সত‍্যিই তিনি দিয়েছেন তবে নতুন ওয়েব সিরিজের সুখবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!