Home » আসছে বলিউড ছবি ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ । মুখ্য চরিত্রে থাকছেন কারা ! সঙ্গে থাকছেন তিন জনপ্রিয় বাঙালি অভিনেতা অভিনেত্রীও !

আসছে বলিউড ছবি ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ । মুখ্য চরিত্রে থাকছেন কারা ! সঙ্গে থাকছেন তিন জনপ্রিয় বাঙালি অভিনেতা অভিনেত্রীও !

শোভন মল্লিক ,কলকাতা : বেশ কয়েক বছর পর করণ জোহার পরিচালক হিসেবে ফিরছেন আবার এক বলিউড সিনেমা, ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ নিয়ে। এই সিনেমার পোস্টার ইতিমধ্যেই এসেছে সর্বসম্মুখে। পোস্টারে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে আলিয়া এবং রনবীর সিং কে। আলিয়াকে ছবির পোস্টারে যতটাই গ্ল্যামারাস লাগছিল। রনবীর সিং কেও ততটাই লাগছিল হ্যান্ডসাম । মা হওয়ার পর আলিয়ার সৌন্দর্য যে দ্বিগুণ হয়েছে তা নতুন করে বলবার জায়গা থাকে না।

আসছে বলিউড ছবি 'রকি অর রানী কি প্রেম কাহানী' । মুখ্য চরিত্রে থাকছেন কারা ! সঙ্গে থাকছেন তিন জনপ্রিয় বাঙালি  অভিনেতা অভিনেত্রীও  !

শুধু এখানেই শেষ নয়, সঙ্গে থাকছে আরো বিভিন্ন চমক। বিভিন্ন জনপ্রিয় বলিউড এবং টলিউড দুই মাতানো অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে এই সিনেমাতে। এই সিনেমাতে প্রতিটি চরিত্রে অভিনয় করছেন তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী । বিভিন্ন চরিত্রে থাকছেন : ধর্মেন্দ্র,জয়া বচ্চন, শাবানা আজমি, রনিত রায়, কর্মবীর চৌধুরী,অর্জুন বিজলানি, শ্রাদ্ধ ,আর্য, শ্রীতি ঝা, ভারতী সিং,হর্ষ লিম্বাচিয়া, অরিজিত তানেজা। শুধু এখানেই শেষ নয় থাকছেন তিন বাঙালি জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী শাশ্বত চ্যাটার্জি , টোটা রায় চৌধুরী এবং চূর্ণী গাঙ্গুলী।

আসছে বলিউড ছবি 'রকি অর রানী কি প্রেম কাহানী' । মুখ্য চরিত্রে থাকছেন কারা ! সঙ্গে থাকছেন তিন জনপ্রিয় বাঙালি  অভিনেতা অভিনেত্রীও  !

এমনকি ইতিমধ্যে রনবির আলিয়ার সাথে টোটা এবং চূর্ণী গাঙ্গুলীর পোস্টার এসে গিয়েছে সকলের সামনে। এই দেখে প্রতিটা বাঙালি খুবই খুশি এবং সঙ্গে গর্বিত। সেই পোস্টার শেয়ার করে অভিনেতা দেব চ্যাটার্জী লেখেন, “টোটা দা আর চূর্ণী দি.. গর্ব হয় তোমাদের দেখে। ট্যালেন্ট, মেধা, কঠিন পরিশ্রম, পা মাটিতে রেখে চলার ক্ষমতা, একজন শিল্পীকে কোথায় নিয়ে যেতে পারে। True inspiration… ” । অর্থাৎ বোঝাই যাচ্ছে, তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ । বাঙালি অভিনেতা অভিনেত্রী দের এইভাবে বলিউডে কাজ সত্যিই গর্বিত করে সকল বাঙালি জাতিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!