Home » ঈদের আগেই মুক্তি পেল টলিউডের ভাইজান জিতের ছবি চেঙ্গিস

ঈদের আগেই মুক্তি পেল টলিউডের ভাইজান জিতের ছবি চেঙ্গিস

ঈদের আগেরদিন মুক্তি পেল টলিউডের সুপারস্টার জিতের নতুন ছবি চেঙ্গিস। বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেয়েছে এই ছবি। এটি টলিউডের প্রথম ছবি যা দুটি ভাষায় একই সঙ্গে মুক্তি পেয়েছে। ছবিটির পরিচালনার দায়িত্ব সামলেছেন পরিচালক রাজেশ গাঙ্গুলি। নিরজ পাণ্ডের গল্প অবলম্বনে তৈরি এই ছবির হাত ধরেই প্রথম বার হিন্দি ছবির জগতে পা রাখেন জিত। ছবিটির অন্যতম প্রযোজক অভিনেতা স্বয়ং। অভিনেতার পাশাপাশি প্রযোজনার দায়িত্ব সামলেছেন গোপাল মদনানি ও অমিত জুমরানি। এই ছবিতেই প্রথম বার জিতের সাথে জুটি বেঁধেছেন সুস্মিতা বন্দোপাধ্যায়।

২০২২ সালের এপ্রিল মাসে এই ছবির কথা ঘোষণা করেন জিত নিজেই। তারপরই প্রকাশ্যে আসে জিতের লুক। দীর্ঘ সাত মাস ধরে চলে শুটিং। ২০২২ সালের ৩০শে নভেম্বর বাংলা ট্রেলার রিলিজ হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা শুরু হয়। চলতি বছরের ২৩ শে মার্চ হিন্দি ভাষায় ট্রেলার মুক্তি পায়। ছবির সময়কাল ৭০ থেকে ৯০ দশকের কলকাতা। কলকাতার আন্ডার ওয়ার্ল্ডের কাহিনী নিয়েই তৈরি হয় ছবির চিত্রনাট্য। দুটি ভাষা মিলে ছবিটির বাজেট প্রায় ১৫ কোটি।

ছবি নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। মঙ্গলবার জিত ছবির পোস্টার শেয়ার করতেই দর্শকরা উচ্ছসিত হয়ে ওঠে। কিছুদিন ধরেই দর্শকদের অভিযোগ ছিল অভিনেতার বিরুদ্ধে। একই দিনে মুক্তি পেয়েছে বলিউডে সালমান খানের ছবি ‘কিসিকা ভাই কিসিকা জান’। দর্শকদের অনুমান এই ছবিকে টেক্কা দিতে চলেছে চেঙ্গিস
অভিনেতা জিতের বিগত বেশ কিছু ছবি সেই অর্থে লাভের মুখ দেখেনি। সেইদিক থেকে এই ছবি নিয়ে বেশ আশাবাদী পরিচালক, অভিনেতা এবং দর্শকরাও।

The Indian Chronicles থেকে আমরাও হাজির ছিলাম চেঙ্গিসের প্রিমিয়ারে। কি বললেন কলাকুশলী ও আমাদের সকলের প্রিয় অভিনেতা স্বয়ং জিত দেখেনিন ভিডিও তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!