Home » কি কারনে প্রেমকথার শুটে গুরুদ্বারা অবমাননার অভিযোগ উঠলো সানি দেওলের নামে !

কি কারনে প্রেমকথার শুটে গুরুদ্বারা অবমাননার অভিযোগ উঠলো সানি দেওলের নামে !

শোভন মল্লিক, কলকাতা : ২০০১ সালের ‘গদর’ সিনেমা আজও নবীন থেকে প্রবীণ প্রতিটা মানুষের কাছে সমান ভাবে জনপ্রিয়। এই সিনেমার এক একটি ডায়লগ আইকন হয়ে আছে বলিউডে। ‘রব জানে, কব গুজরা অমৃতসর, ও কব জানে, লাহোর আয়া, ম্যায় উথে দিল ছোড় আয়া । ‘ ছবির এই লাইনগুলো আজও মানুষের মনে গেঁথে আছে একইভাবে। আজকের প্রজন্মও সিনেমাকে সমান ভাবে ভালোবাসে।

কি কারনে প্রেমকথার শুটে গুরুদ্বারা অবমাননার অভিযোগ উঠলো সানি দেওলের নামে !

সেই কারণে আবার ভালোবাসা ফিরিয়ে দিতে আসছে ‘গদর-২’। এই ছবি শুটিং চলছে এখন জোর কদমে। কিন্তু এই শুটিং করার মধ্যেই ছবি নায়ক সানি এবং ছবি নির্মাতারা পড়ে গেল বিপাকে। ছবির শুটিংয়ের একটি দৃশ্যে, তাতে সানি ও আমিশা প্যাটেলের একটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে গুরুদ্বারায়। দেখা যাচ্ছে, সানি ও আমিশা একে অপরের বাহুবন্ধনে আবিষ্ট, মোহিত চোখে তাকিয়ে আছেন একে অন্যের দিকে।কিন্তু এই দৃশ্য সামনে আসতেই এবার বেজায় চটেছে শিখ ধর্মস্থানের অন্যতম শীর্ষ কর্তৃপক্ষ, ‘শিরোমণি গুরুদ্বারা প্রবন্ধক কমিটি’ বা এসজিপিসি।

কি কারনে প্রেমকথার শুটে গুরুদ্বারা অবমাননার অভিযোগ উঠলো সানি দেওলের নামে !

এই দৃশ্যের কারণে তীব্র নিন্দা করা হচ্ছে। বলা হয়েছে ধর্মস্থানকে অবজ্ঞা করা কারও ক্ষেত্রেই উচিত নয়। এই স্পর্ধা দেখানোর জন্য এখন গাদার টু এর শুটিং করতে গিয়ে পড়তে হয়েছে সকলকে বিপাকে। ধর্মস্থানের পবিত্রতা ক্ষুণ্ন হওয়ার অভিযোগ তুলে এসজিপিসি বিস্তারিত তদন্তের দাবি জানিয়েছে। রীতিমতো গুরুদাসপুর এর সাংসদ অজয় সিং দেওল অর্থাৎ এই সিনেমার নায়ক সানি দেওয়াল কে ট্যাগ করে লিখেছেন, তারা এই দৃশ্যায়নের তীব্র ধিক্কার জানাচ্ছে। এইরকম দৃশ্য তাদের কখনো মেনে নেওয়া সম্ভব নয় । গুরুদ্বারের এমন অবমাননা শাস্তিযোগ্য বলে তারা মনে করছেন তাঁরা । কিন্তু এর উত্তরে সানি বা ছবি নির্মাতারি কোনো মুখ খোলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!