Home » নন্দিনী দি এবার ট্র্যাভেল ভ্লগার এর ভূমিকায়….

নন্দিনী দি এবার ট্র্যাভেল ভ্লগার এর ভূমিকায়….

শোভন মল্লিক , কলকাতা : কিছু মাস আগেই নন্দিনী ওরফে মমতা গঙ্গোপাধ্যায় হঠাৎ হয়েছিলেন ভাইরাল। ডালহৌসি চত্বরে একটা ছোট ভাতের হোটেল আছে তার । সেখান থেকেই তিনি হয়ে ওঠেন সকলের নন্দিনী দি। এক ফুড ভ্লগার তার এই বয়সে মা-বাবাকে সাহায্য করার এবং একটি হোটেল নিজ দায়িত্বে চালানোর এই অদম্য মানসিকতার ভিডিও করে ইউটিউবে পোস্ট করেন। এরপর সে হয়ে ওঠে সকলের প্রিয় নন্দিনী দি।

নন্দিনী দি এবার ট্র্যাভেল ভ্লগার এর ভূমিকায়….

তার স্মার্টনেসের সঙ্গে সুন্দর হাসির এবং অসাধারণ খাবার পরিবেশন, সকলের মন কেড়েছিল। ভাইরাল হওয়ার পরে অসংখ্য ইউটিউবারদের ভিরেও তিনি সর্বদা হাসিমুখেই সবাইকে করেছেন খাবার পরিবেশন। এরপর নিজেই একটি ইউটিউব চ্যানেল তৈরি করেন। সেখানে সে ডেইলি ভ্লগ থেকে শুরু করে, বিয়ে বাড়ি ভ্লগ এবং বিভিন্ন প্রমোশন করন নিজের ইউটিউব চ্যানেলে। কিছুদিনের মধ্যেই ইউটিউব প্লাটফর্মে অসংখ্য মানুষের ভালোবাসা পান। কিন্তু এইবার তাকে দেখা গেল অন্য এক রূপে। এবার সে সুন্দর মনে ভ্রমণ করতে গিয়ে হয়ে গেলেন ট্র্যাভেল ভ্লগার ।

নন্দিনী দি এবার ট্র্যাভেল ভ্লগার এর ভূমিকায়….

সুন্দরবনের ঘুরতে গিয়ে তিনি বারংবার বিভিন্ন ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওগুলো যথেষ্ট ভালোবাসার কুড়িয়েছে দর্শকদের থেকে। নন্দিনী দি এবার খুন্তি ছেড়ে সুন্দরবন এর মাঝে ক্যামেরাবন্দী করলেন সকল দৃশ্য। এই ভিডিও দেখে অনুরাগীরা যথেষ্ট ভালোবাসা দিচ্ছেন তাকে, এবং বিভিন্ন কমেন্টসে ভরে যাচ্ছে তার ইউটিউব এর কমেন্ট সেকশন। অনেকে বলছে তাকে দেখাচ্ছে ভারী সুন্দর। আবার কেউ বলছে তাকে দেখে নাকি তাদের যেতে ইচ্ছে করছে সুন্দরবন। অর্থাৎ বোঝাই যাচ্ছে নন্দিনী দি জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ নিপুন হাতে সামলে নিতে পারেন সবটাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!