Home » “প্রবাসে ঘর কন্যা” অর্থাৎ মহুয়া দি আবার দিলেন নিজের বৃহৎ মনের পরিচয়….

“প্রবাসে ঘর কন্যা” অর্থাৎ মহুয়া দি আবার দিলেন নিজের বৃহৎ মনের পরিচয়….

শোভন মল্লিক , কলকাতা: মহুয়া দি অর্থাৎ সকলের প্রিয় “প্রবাসে ঘর কন্যা”-কে না ভালোবেসে থাকবে এমন মানুষ দেখতে পাওয়া সত্যিই বিরল। আর মহুয়া দির কথার মায়ায় কলকাতা থেকে ক্যালিফোর্নিয়া সকল বাঙালিই আটকা পড়ে। “নমস্কার কেমন আছেন সবাই প্রবাসে ঘরকন্নার আরেকটি ভ্লগে আপনাদের স্বাগত জানাই”, এই একটা লাইন সকল মানুষের মন এক নিমিষে ভালো করে দিতে পারে। আর তার দর্শকেরা তাকে সোশ্যাল মিডিয়াতে ভালোবাসা জানাতে বিভিন্ন পোস্ট করে থাকেন । কিন্তু মহুয়া দি-কে নিয়ে একটা পোষ্টে, কমেন্টে মহুয়া দি দিলেন আবার তার বৃহৎ মনের পরিচয়।

একটি পেজ থেকে একটি ছবি এডিট করে পোস্ট করা হয়।সেখানে মহুয়া দির সঙ্গে আরও বিভিন্ন ইউটিউবারদের সেখানে দেখতে পাওয়া যায়। কিন্তু তারা সকলেই মহুয়া দির সামনে হয়েছে নত। মহুয়া দিকে সকলের উপরে সিংহাসনে বসিয়েছে তার অনুগামীরা। এই ছবিটি নিমিষেই হয়েছে ভাইরাল। চোখে পড়া মাত্রই তিনি তার প্রতিক্রিয়া জানালেন সেই ছবির কমেন্ট বক্সে। এক কথায় তিনি সেই ছবি দেখে হয়েছেন বড়ই বিব্রত। কিন্তু কমেন্ট বক্সে কি লিখলেন মহুয়া দি?

মহুয়া দি সেখানে লেখেন,”খুব সুন্দর আপনার হাতের কাজ আমি প্রশংসা করছি আপনার কাজের। তবে একটি অনুরোধ আছে… একটি মিম এমন বানান যেখানে বহু ভ্লগার দের মাঝে আপনার মহুয়া দিয়েও আছে। যেখানে বড় ছোট কেউ নই.. একটি মানুষও সেই মিমটি দেখে যাতে কষ্ট না পায়।

আমি খুবই বিব্রত বোধ করছি এই ছবিটি দেখে। অপেক্ষায় রইলাম তেমন একটি ছবি”। যেখানে আজকের দিনে ইউটিউবাররা একে অপরকে হেনস্তা ও ছোট করায় মেতেছে। সেখানে মহুয়া দি আবার নিজের মনের অসামান্য পরিচয় দিয়েছেন এই কমেন্টের মাধ্যমে। তিনি কখন সকলের অজান্তে অভিভাবক হয়ে উঠেছেন তা টের পায়নি তার দর্শকেরা। মহুয়া দির মন যে জলের মতো স্বচ্ছ, এবং তার মধ্যে যে বিন্দুমাত্র অহংকারের ছোয়া টুকুও নেই। সেটাই প্রমাণ হয় মহুয়া দির এই ছোট্ট কমেন্টের মাধ্যমেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!