Home » দেবের সাথে জুটি বাঁধতে চলেছে “মিঠাই”,পাহাড়েই শুরু গল্পের

দেবের সাথে জুটি বাঁধতে চলেছে “মিঠাই”,পাহাড়েই শুরু গল্পের

স্বর্ণালী পাত্র, কলকাতা: সম্প্রতি শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। ধারাবাহিক শেষ হলেও ভক্তদের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছে মিঠাইরানী অর্থাৎ সৌমিতৃষা। তাকে আবার অনস্ক্রিন দেখার জন্য সকলেই উৎসুক। তবে এবার ছোটপর্দায় নয় সকলের প্রিয় মিঠাই ফিরছে বড়পর্দায় দেবের নায়িকা হিসেবে। গত মাসের শেষে এই খবর সামনে আসার পর থেকে খুশির ঠিকানা নেই অনুরাগীদের। জানা যাচ্ছে দেবের সাথে অভিজিৎ সেন পরিচালিত “প্রধান” সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন সৌমিতৃষা। এইবার “প্রধান” নিয়ে সামনে এলো বড় আপডেট।

জানা গেছিল আগস্ট মাসের শুরু হচ্ছে “প্রধানের” শুটিং সৌমিতৃষা নিজেই সে কথা জানিয়েছিলেন। আপাতত “ব্যোমকেশ ও দুর্গ রহস্য”-এর শুটিং নিয়ে ব্যস্ত দেব। আগস্ট মাসেই এই ছবি মুক্তি পেতে চলেছে। তার ফাঁকেই “প্রধান”- এর ন্যারেশন শুনে ফেলেছেন দেব। উত্তরবঙ্গে হবে “প্রধান”- এর শুটিং সে কথা নিজে ফাঁস করলেন অভিনেতা-প্রযোজক দেব। সম্প্রতি টুইটারে আড্ডা দেওয়ার সময় এক ভক্ত প্রশ্ন করে, “দাদা তুমি নর্থ বেঙ্গল কবে আসছো?” তখনই দেব স্পষ্ট বলেন, “প্রধান” ছবির শুটিং করতে উত্তরবঙ্গে হাজির হবেন তিনি।

“প্রজাপতি”র মতো ব্লকবাস্টার ছবির পরিচালকের হাত ধরে বড়পর্দায় সফর শুরু করতে চলেছেন টেলিভিশনের সবচেয়ে চর্চিত ও জনপ্রিয় নায়িকা সৌমিতৃষা। দেবের সাথে কাজ পাওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার পরেই যেমন প্রশংসা কুড়িয়েছেন সৌমিতৃষা তেমনি কটাক্ষের মুখে পড়েছেন। অনেকেই মনে করেছেন নায়কের সঙ্গে “ভালো সম্পর্ক” এর জেরে কাজ হাতিয়েছেন অভিনেত্রী। তবে নিন্দুকরা যাই বলুক না কেন, সৌমিতৃষা সাফ জানিয়েছেন,” সৎপথে, নিষ্ঠার সঙ্গে আর দর্শকদের ভালোবাসা নিয়ে এগোনোর চেষ্টা করছি।”

দেবের সাথে জুটি বাঁধতে চলেছে "মিঠাই",পাহাড়েই শুরু গল্পের

এই ছবিতে দেব সৌমিতৃষা ছাড়াও থাকছেন বর্ষীয়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়। পরিচালকের কথায় আদ্যোপান্ত ফ্যামিলি ড্রামা হতে চলেছে এই ছবিটি। সব ঠিক থাকলে ক্রিসমাসে মুক্তি পেতে পারে, দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস ও বেঙ্গল টকিস প্রযোজিত “প্রধান”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!