Home » “কেনো পরপর সুপারহিট ছবি করার পরও আমিশা প্যাটেলকে দেখা যায়না ছবির পর্দায়?”

“কেনো পরপর সুপারহিট ছবি করার পরও আমিশা প্যাটেলকে দেখা যায়না ছবির পর্দায়?”

পুলমা দত্ত ; কলকাতা : সমুদ্রের ধারে “ওয়াইট আউটফটে” “কহো না পেয়ার হে” তে হৃত্বিক রোশনের সহ অভিনেত্রী “আমিশা প্যাটেল” এর মুখ তো সবার এখনও মনে আছে। কিন্তু আজকাল তাকে আর ছবির পর্দায় দেখা যায়না ? পরপর সুপারহিট ছবি করার পরও কেনো হারিয়ে গেলো এই অভিনেত্রী ?

কেনো পরপর সুপারহিট ছবি করার পরও আমিশা প্যাটেলকে দেখা যায়না ছবির পর্দায়

বলিউডে নিজের পা জমিয়ে রাখতে গেলে করতে হয় অক্লান্ত পরিশ্রম। কিন্তু কেরিয়ারের শুরুটা আমিশার বেশ ভালই ছিল। তিনি হৃত্বিক রোশনের “কাহো না পেয়ার হে” ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন।নিজের অভিনয় ও কিউটনেস দিয়ে মন জয় করেছিলেন সবার। এই ছবির জন্য তিনি পেয়েছিলেন জি সিনে অ্যাওয়ার্ডস এর তরফ থেকে “বেস্ট ফিমেল ডেব্যু” অ্যাওয়ার্ডও।

কেনো পরপর সুপারহিট ছবি করার পরও আমিশা প্যাটেলকে দেখা যায়না ছবির পর্দায়

এর পর তিনি অভিনয় করেন “গাদার: এক প্রেম কথা” সিনেমাতে যেটা ছিল ২০০১ সালের একটি সুপারহিট সিনেমা। যার জন্যে তিনি “ফিল্ম ফেয়ার স্পেশাল পারফরম্যান্স অ্যাওয়ার্ড” ও পান। এরপর তিনি “হামকো তুমসে পেয়ার হে” , “হামরাজ” এর মতো অনেক ছবি করলেও বক্স অফিসে ছবিগুলো ধীরে ধীরে মুখ থুবড়ে পড়তে থাকে। এরপর তিনি বেশ কিছু ছবিতে কেমিও রোলে অভিনয় করতে থাকেন।

কেনো পরপর সুপারহিট ছবি করার পরও আমিশা প্যাটেলকে দেখা যায়না ছবির পর্দায়

কেরিয়ারে বরাবরই তিনি চর্চায় থাকতেন কখনো কারিনা কাপুরের সাথে বা কখনো নিজের সম্পর্ক নিয়ে।
শোনা যায় তিনি বিক্রম ভাটের সাথে সম্পর্কে ছিলেন, যা কিছু ভুল বোঝাবুঝির জন্য ৫ বছর পর ভেঙে যায় ২০০৮ এ। এরপর তার ব্যবসায়ী কানাভ পুরীর সাথে সম্পর্ক হয় যা বেশ কিছুদিন যাবত চলে কিন্তু তার ও ইতি ঘটে। মূলত বিক্রম ভাটের সঙ্গে সম্পর্কের অবসানই তার কেরিয়ার গ্রাফ নামারও অন্যতম কারণ। অনেকে তো এও বলেন যে “অ্যাটিটিউড” থাকার জন্যে কোনো পরিচালক নিজের ছবিতে প্যাটেলকে নিতে চাননা।

কেনো পরপর সুপারহিট ছবি করার পরও আমিশা প্যাটেলকে দেখা যায়না ছবির পর্দায়

এক ইন্টারভিউ তে তিনি বলেছিলেন যে তিনি একটি “প্রোডাকশন হাউস” খুলে নিজের সিনেমা আনতে চলেছেন কিন্তু সেও বহুকাল আগের কথা। ২০১৮ এর “বালাজি সুপারহিট” এর পর তাকে আর ছবির পর্দায় দেখা যায়নি। এই ছবি ও বক্স অফিসে খুব একটা ভালো ফল করতে পারেনি। এই বছর আমিশা প্যাটেলের “গাদার ২: দা কথা কন্টিনিউজ” ছবিতে দেখতে পাওয়ার কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!