Home » কোলকাতা তার বিউটি কুইন্স দের স্বাগত জানায়।

কোলকাতা তার বিউটি কুইন্স দের স্বাগত জানায়।

22শে এপ্রিল 2023 তারিখে মোরভি হোটেল (আলিপুর) এ অনুষ্ঠিত একটি অনুষ্ঠান,
কোলকাতা শহরের এমনই দুই সাধারণ গৃহিণীদের স্বাগত ও সম্মান জানানোর জন্য যারা নিজেদেরকে গ্লোবাল বিউটি কনটেস্টের বিজয়ীদের মধ্যে পরিণত করেছে।

এমনকি 2023 সালে,নারীরা তাদের স্বতন্ত্র পরিচয়ের পরিপ্রেক্ষিতে সামাজিক নোটিশ এবং স্বীকৃতির স্কেল এর অধীনে থাকে বলেই মনে হয়,এবং গৃহিণীদের সম্পর্কে কথা বললে তারা তাদের সমগ্র জীবদ্দশায় প্রায়শই এই মানদণ্ডের কোনও চিহ্ন অর্জন করতে পারেনি বলেই মনে হয়।

অতএব, আমাদের রোজ এর দিনলিপি তে এমন ঘটনা সচরাচর হয় না বললেই চলে যে আপনি সেই ধরনের দুঃসাহসী নারীদের অভিবাদন জানাবার সাক্ষী হয়ে থাকবেন যারা সেই কাঁচের বাধা ভেঙে আকাশে ছুঁয়ে দেখেছেন , যারা বিশ্বব্যাপী প্ল্যাটফর্মে তাদের স্বতন্ত্র পরিচয় চিহ্নিত করেছেন এবং তারই সাথে যত্নশীল মা ও স্ত্রী হওয়ার ভদ্রতা এবং মার্জিততা ধরে রেখেছেন।

তাই যখন মিসেস রীতা মুর্জচান্দানি যিনি নিজেই নারীর উন্নতি ও ক্ষমতায়নের পথপ্রদর্শক এবং সিন্ধি কাউন্সিল অফ ইন্ডিয়া (পূর্ব অঞ্চল) মাননীয় রাষ্ট্রপতি (SCIEZ): শ্রী মহেশ মালকানি এবং শ্রীমতী দয়া দাস
(লেডিস চ্যাপ্টারের মাননীয় সভাপতি) এই দুই বিশিষ্ট মহিলা ব্যাক্তিত্ব কে সম্মানের প্ল্যাটফর্ম প্রদান করার জন্য এই দ্বায়িত্ব নিজেদের উপর তুলে নেন এবং শ্রীমতী দিয়া লক্ষ্মণি এবং শ্রীমতী শিল্পা রাজ যাঁরা কলকাতার খুব সাধারণ দুই গৃহিণী হয়েও বিজয়ী হয়েছেন দিলের সিন্ধি র মতন গ্লোবাল বিউটি পেজেন্ট, তাদের জনসমক্ষে সম্মানিত করেন । তখন সেটি এমনি একটি সন্ধ্যা তে পরিণত হয়ে যা সারাজীবনের স্মৃতিতে ধরে রাখার মতন

SCI.EZ এবং PUBLIC RELATIONS এর PR এর দ্বারা এই উদ্যোগ টি প্রতিস্থাপন করা হয়ে ছিল ৷

এসসিআই-ইজেড ওয়ার্কিং কমিটির সদস্য:-
গীতা তাহলানি,
সোনাল আথওয়ানি,
শ্রদ্ধা খেম,
নেহা তাহলানি,
টিমসি মুর্জচান্দানি,
ভারতী রোহরা,
প্রীতি জাগওয়ানি,
পূজা রাজ ও
মিসেস সঙ্গীতা বাপুলি- কালচারাল হেড- সিন্ধি কাউন্সিল অফ ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!