Home » চুমু খেতে গিয়ে বধির হয়ে গেল প্রেমিক

চুমু খেতে গিয়ে বধির হয়ে গেল প্রেমিক

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ প্রেমে মানুষ অন্ধ হয় এই কথাটা প্রায়শই শোনা যায়। যদিও সেই অন্ধ মানে শারীরিক প্রতিবন্ধকতাকে বোঝায় না বটে। প্রেমের বহিঃপ্রকাশের মধ্যে চুমু একটা মাধ্যম তো বটেই। তবে চীনে ঘটল এক বিরল ঘটনা চুমু খাওয়ার সময় বধির হয়ে যায় প্রেমিক। দীর্ঘক্ষণ চুমু খাওয়ার ফলেই ঘটেছে এমন ঘটনা বলে দাবী করছেন ডাক্তাররা।

২২ শে অগাস্ট চীনে ভ্যালেন্টাইন্স ডে পালিত হয়। সেই দিনই এমন বিরল ঘটনার সাক্ষী হয় চীনবাসী। চীনের ঝেজিয়াং প্রদেশের ওয়েস্ট লেকের ধারে চুম্বনরত অবস্থায় দেখা যায় এই যুগলকে। প্রায় ১০ মিনিট ধরে তারা চুম্বন করছিলেন বলেই জানা যায়। এমতবস্থায় হঠাৎ ছেলেটি কানে বুদবুদের মত শব্দ শুনতে পায় এবং অসহ্য যন্ত্রণা অনুভব করতে থাকে। রোম্যান্টিক মুহুর্ত মাঝপথে স্থগিত রেখেই হাসপাতালে দৌড়ায় সেই যুগল।

হাসপাতালে গেলে ডাক্তার জানায় ছেলেটির কানের পর্দা ফেটে গেছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ডাক্তার বলেছে তার সুস্থ হতে অন্তত মাস দুয়েক সময় লাগবে। এর কারণ হিসেবে ডাক্তার জানায় দীর্ঘক্ষণ ধরে চুমু খাওয়ার ফলেই ঘটেছে এই ঘটনা। আবেগপূর্ণ ভাবে চুমু খাওয়ার সময় কানের বাতাসের চাপ দ্রুত পরিবর্তন হয় বলে জানায় ডাক্তাররা। আসলে চুমু খাওয়ার সময় শ্বাসপ্রশ্বাস দ্রুত হয় বলেই কানে এমন ঘটনা ঘটে। এই ভারসাম্যহীনতার জন্যই কানের পর্দার ক্ষতি হয়। দীর্ঘক্ষণ এমন ঘটনা ঘটার ফলেই পর্দা ফেটে গেছে ওই যুবকের। তবে প্রেমের বহিঃপ্রকাশের ফলে ক্ষতিগ্রস্ত হওয়ার ঘটনা মাঝে মধ্যেই শোনা যায়। এর আগে অবশ্য আলিঙ্গনের ফলে বুকের পাঁজর ভেঙে যাওয়ার ঘটনা সামনে এসেছে। তবে কানের এমন ঘটনা সম্ভবত এই প্রথম প্রকাশ্যে আসল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!