Home » জগন্নাথ দেবের মুকুটের রত্ন কি ফিরিয়ে আনতে পারবে জগদ্ধাত্রী ?

জগন্নাথ দেবের মুকুটের রত্ন কি ফিরিয়ে আনতে পারবে জগদ্ধাত্রী ?

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ বর্তমানে জি বাংলার সিরিয়ালগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল জগদ্ধাত্রী। গত বছরের আগস্ট মাস থেকে শুরু হয়েছে এই সিরিয়াল। তখন থেকেই সিরিয়ালের জনপ্রিয়তা তুঙ্গে। আজ ১০ মাস হয়ে গেলেও এর জনপ্রিয়তায় একটুও ধুলো পড়েনি। অন্যান্য সিরিয়ালের থেকে এই সিরিয়ালের কাহিনীবিন্যাস একটু স্বতন্ত্র। এই সিরিয়ালে নারীর ক্ষমতায়ন (women empowerment) এই সিরিয়ালকে সব সিরিয়াল থেকে স্বতন্ত্র করে রেখেছে।

জগন্নাথ দেবের মুকুটের রত্ন কি ফিরিয়ে আনতে পারবে জগদ্ধাত্রী ?

জগদ্ধাত্রী সিরিয়ালের মুখ্য চরিত্র জগদ্ধাত্রী সংসারের পাশাপাশি সুনিপুণ দক্ষতায় নিজের কাজ সামলাচ্ছেন। যা সকল মহিলার অনুপ্রেরণা। এই কারণে জগদ্ধাত্রীর জনপ্রিয়তা একটু বেশিই। সেই জগদ্ধাত্রী এর আগেও অনেক রহস্য সমাধান করেছেন। এখন আবার রহস্যের মুখোমুখি দাঁড়িয়ে আছে কাহিনী। জগন্নাথ দেবের মুকুটের রত্ন খুজে পাওয়া যাচ্ছে না। জগদ্ধাত্রী সেই রত্ন উদ্ধার করতে পারবে কিনা এখন সেটাই দেখার। এর পাশাপাশি চ্যাটার্জী বাড়ীর মৃত্যু রহস্যের সমাধানও করতে হবে জগদ্ধাত্রীকে।

জগন্নাথ দেবের মুকুটের রত্ন কি ফিরিয়ে আনতে পারবে জগদ্ধাত্রী ?

জগদ্ধাত্রী কি পারবে এই দুই রহস্যের জাল ভেদ করতে? জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় শনি ও রবিবার সন্ধ্যে ৬:৪৫ মিনিটে। টানটান দুই বিশেষ পর্ব, রোজকার সময়ে নয় রোজকার মত ৩০ মিনিটের এপিসোড নয়। সময় পাল্টে এবং সময়সীমা বেড়ে ৪৫ মিনিট এই দুই দিন। রহস্যের উন্মোচন দেখতে হলে অবশ্যই দেখতে হবে জগদ্ধাত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!