Home » মিতুল কি পারবে ইন্দ্রকে বাঁচাতে? দেখতে থাকুন খেলনা বাড়ি

মিতুল কি পারবে ইন্দ্রকে বাঁচাতে? দেখতে থাকুন খেলনা বাড়ি

পর্ণা চ্যাটার্জী, কলকাতাঃ জি বাংলা দুই দশক ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে। বাংলা প্রতিটা ঘরের মা কাকিমারা মুলত গৃহবধূদের একমাত্র বিনোদন এই চ্যানেলের মেগা সিরিয়ালগুলি। বিকেল থেকে শুরু করে রাত পর্যন্ত নিরন্তর চলা এই সিরিয়ালগুলি তাই দর্শকদের কাছে বেশ উপভোগ্য হয়ে উঠেছে।

মিতুল কি পারবে ইন্দ্রকে বাঁচাতে? দেখতে থাকুন খেলনা বাড়ি

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম খেলনা বাড়ি। দীর্ঘ প্রায় ১০মাস ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে মিতুল এবং ইন্দ্রজিৎ। এই অল্প সময়ের মধ্যেই মিতুল ও ইন্দ্রজিৎ সাধারণ মানুষের ঘরের লোক হয়ে উঠেছে। গল্পের শুরু থেকেই সকলে দেখে আসছে মিতুল কীভাবে সব বিপদে ইন্দ্রজিতের পাশে দাঁড়িয়েছে। এবারও তার অন্যথা হবেনা।

মিতুল কি পারবে ইন্দ্রকে বাঁচাতে? দেখতে থাকুন খেলনা বাড়ি

আপনারা জানেন কাহিনীর টানাপড়েনে ইন্দ্রজিৎ এখন জেলে। তাকে জেল থেকে উদ্ধার করার আপ্রাণ চেষ্টা করছে মিতুল। ইন্দ্রজিতকে ছাড়ানোর উদ্দেশ্যে মিতুল ছদ্মবেশে জেলে গেছে। কিন্তু কি হবে এরপর? মিতুল নিজের প্রাণের বাজি রেখে ইন্দ্রজিতকে বাঁচানোর চেষ্টা করে চলেছে। মিতুল কি পারবে ইন্দ্রজিতকে মুক্ত করতে জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়। শনি ও রবিবার ঠিক সন্ধ্যে ৬ টায়। টানটান উত্তেজনা পূর্ণ ৪৫ মিনিটের দুই পর্ব শনি ও রবিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!